bangladesh
 17 Jun 16, 09:18 PM
 242             0

এস আই নাজনীনের যোগসাজশ ।। ঝালকাঠিতে বাবা-ছেলে আটকে হয়রানির অভিযোগ..

এস আই নাজনীনের যোগসাজশ ।। ঝালকাঠিতে বাবা-ছেলে আটকে হয়রানির অভিযোগ..

নিউজ ডেস্ক: ঝালকাঠির পশ্চিম চাঁদকাঠির একই পরিবারের বাবা ও তার ছোট ছেলেকে গত মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় গ্রেপ্তার করে নিয়ে গেছে পুলিশ। গ্রেপ্তারের কারণ হিসেবে জেলা দায়রা জজ আদালতে করা একটি যৌতুক মামলা দেখানো হয়। অথচ এরই মধ্যে অভিযোগ উঠেছে মামলাটি পুলিশের যোগসাজশে করা। গ্রেপ্তারের ক্ষেত্রেও এমন চিত্র পাওয়া যায়।


ওই পরিবারের বড় ছেলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ইসমাইল হোসেন বলেন "এই মামলায় ৭ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে গ্রেপ্তারকৃত আমার পিতা ও ছোট ভাই ৫ ও ৬ নং আসামি। ১,২ ও ৩ নং আসামি কে না ধরে এবং কোনো যাচাই বাছাই ছাড়া এই নির্দোষ ও নিরীহ দুজন মানুষকে ধরে নিয়ে গেছে এবং এ ক্ষেত্রে থানার এস আই নাজনীন এর ভূমিকা পুরোপুরি প্রশ্নবিদ্ধ ও পক্ষপাতমূলক। জেলা পুলিশ সুপারের সাথে যোগাযোগ করে জানা যায়, তার নির্দেশ ছাড়াই তাদের গ্রেপ্তার করা হয়েছে।"


এছাড়া মামলাকারীর আপন দুই চাচার কাছ থেকেও জানা যায়, গ্রেপ্তারকৃতরা সম্পূর্ণ নির্দোষ। তাদের হয়রানি করার জন্য ফাসানো হয়েছে। ইতোমধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের পক্ষ থেকে পুলিশের কাছে এই মামলার সুষ্ঠু তদন্ত করে নির্দোষ ব্যক্তিদের মুক্তি চাওয়া হয় এবং আশঙ্কা প্রকাশ করে বলা হয় স্পর্শকাতর কোনো মামলা দিয়ে মানুষকে যেন অযথা হয়রানি না করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')