News71.com
 Bangladesh
 17 Jun 16, 02:38 PM
 454           
 0
 17 Jun 16, 02:38 PM

পূর্বের যেকোনো সময়ের চেয়ে এবার ঈদের সড়ক যাত্রা ভালো হবে।। ওবায়দুল কাদের

পূর্বের যেকোনো সময়ের চেয়ে এবার ঈদের সড়ক যাত্রা ভালো হবে।। ওবায়দুল কাদের

নিউজ ডেস্কঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগের যেকোনো সময়ের চেয়ে এবার ঈদে যাত্রা ভালো হবে। এ ছাড়া ঈদের আগে ও পরে ৫ দিন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজটপ্রবণ এলাকাগুলোতে রোভার স্কাউটের এক হাজার স্বেচ্ছাসেবক দায়িত্ব পালন করবে এবং এ জন্য তাদের সম্মানীও দেওয়া হবে।

আজ শুক্রবার (১৭ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোটবাড়ি (নন্দনপুর) এলাকায় ফুটওভারব্রিজের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে কথোপকথন কালে তিনি এসব কথা বলেন। এর আগে মন্ত্রী মহাসড়কের কুমিল্লা অংশের দাউদকান্দি, শহীদনগর, ইলিয়টগঞ্জ, মাধাইয়া, চান্দিনা ও ক্যান্টনমেন্ট এলাকায় ৬টি ফুটওভারব্রিজের উদ্বোধন করেন।

মন্ত্রী বলেন, আগামী কোরবানির ঈদের আগে ঢাকা-চট্টগ্রাম ফোর লেনের উদ্বোধন করা হবে। এ সময় উপস্থিত ছিলেন ফোর লেনের প্রকল্প পরিচালক আফতাব হোসেন খান, অতিরিক্ত প্রকল্প পরিচালক আবদুস সবুর, প্রকল্প ব্যবস্থাপক-২ মাসুম সারোয়ার, সওজ কুমিল্লার তত্ত্বাবধায়ক প্রকৌশলী কে এম আতিকুল হক ও নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ সাইফ উদ্দিনসহ ফোরলেন ও সওজ-এর কর্মকর্তারা।

জাসদ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এটা সরকার কিংবা দলের বক্তব্য নয়, এটা দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের ব্যক্তিগত বক্তব্য। এখন এসব ঘাটাঘাটির সময় নয়, বর্তমানে বড় বিপদ হচ্ছে উগ্র সাম্প্রদায়িকতা। বিভেদ-বিভাজন না করে উগ্র সাম্প্রদায়িকতা রুখতে সকলকে এক হয়ে কাজ করতে হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন