News71.com
 Bangladesh
 18 Oct 19, 10:21 PM
 781           
 0
 18 Oct 19, 10:21 PM

নড়াইলের লোহাগড়ায় পুকুরে ডুবে দুই ভাই বোনের মৃত্যু

নড়াইলের লোহাগড়ায় পুকুরে ডুবে দুই ভাই বোনের মৃত্যু

নিউজ ডেস্ক: নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামে পুকুরে ডুবে চাচাতো ভাই রাহাত (৭) ও বোন তাবাচ্ছুমের (১২) মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে পুকুর থেকে ভাইবোনের গলা জড়িয়ে ধরা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুইজনের গলা জড়িয়ে ধরা মৃতদেহ দেখে পরিবারের সদস্যদের ধারণা,ছোট ভাইকে বাঁচাতে গিয়ে চাচাতো বোনের মৃত্যু হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়,বেলটিয়া গ্রামের স্কুলশিক্ষক হান্নান শেখের সাত বছরের শিশুপুত্র রাহাত শুক্রবার দুপুরে বাড়ির পুকুরে গোসল করতে নামার পর পানিতে ডুবে যায়।


এ দৃশ্য দেখে পুকুরঘাটে থাকা আপন চাচাতো বোন আরেক স্কুলশিক্ষক অহিদুর রহমানের মেয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী তাবাচ্ছুম ভাই কে বাচাতে পুকুরে ঝাপ দেন। ভাই কে বাচানোর জন্য ঝাপ দিলে বাঁচার জন্য ভাই রাহাত তাবাচ্ছুমের গলা জড়িয়ে ধরলে দু’জনেই পুকুরে ডুবে মারা যায়। দীর্ঘ সময় বাড়িতে না আসার কারনে তাদের খোঁজাখুজি শুরু করে পরিবারের সদস্য”রা।
একপর্যায়ে পরিবারের সদস্য”রা পুকুর পাড়ে এসে দেখেন,তাদের স্যান্ডেল ঘাটে পড়ে আছে কিন্তু তাদের কাউকে দেখছেন না।
অনেক সময় পার হলেও মৃতদেহ ভেসে না ওঠায় পরিবারের সদস্যরা স্যান্ডেল ঘাটে দেখার কারনে মনে প্রশ্ন জাগে তাৎখনিক পুকুরে নেমে খোঁজাখুজি শুরু করেন। তাদের পরিবারের সদস্য””রা বলেন ,বোন তাবাচ্ছুমের গলা জড়িয়ে ধরা অবস্থায় পুকুর থেকে ভাই বোন দুইজনের মৃতদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।
এদিকে, পুকুরে ডুবে ভাইবোনের করুণ মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন