bangladesh
 15 May 19, 06:37 PM
 21             0

দেবহাটা উপজেলা আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত ॥

দেবহাটা উপজেলা আওয়ামীলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত ॥

মোঃ সাইফুল ইসলাম: পবিত্র রমজান মাসে, সিয়াম সাধনার মাস । রমজান আত্মসংযমের মাস। জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আমাদের সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নের রোল মডেল। দেশের ধারাবাহিক উন্নয়নকে অব্যাহত রেখে তিনি দেশের প্রতিটি সেক্টরকে নানামুখি উন্নয়ন করে দেশকে উন্নত দেশের দিকে ধাবিত করছেন। দেবহাটা উপজেলা আওয়ামীলীগের ইফতার মাহফিলে আলোচনা সভায় এসব কথা বলেন, সাতক্ষীরা ৩ আসনের সাংসদ, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রানালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অধ্যাপক ডাঃ আ,ফ,ম রুহুল হক এমপি।


গতকাল বুধবার দেবহাটার দেবীশহর মাঠে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক কুলিয়া ইউপি চেয়ারম্যান আসাদুল হক, দপ্তর সম্পাদক হারুন অর রশীদ, আইন বিষয়ক সম্পাদক এড ওসমান গনি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভপতি এড গোলাম মোস্তফা, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ, উপদেষ্টা মুক্তিযোদ্ধা আব্দুল হাই, শেখ মারুফ হোসেন, সহ-সভাপতি মোসলেহ উদ্দীন মুকুল, সদর ইউপির সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, শরৎ চন্দ্র ঘোষ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আজহারুল ইসলাম, শেখ মোনায়েম হোসেন, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরীফ বিশ্বাস উপজেলা আওয়ামী লীগের সদস্য দুলাল ঘোাষ, মাহবুবুল হক ফয়জুল। আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান, পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন অনু, ৪নং নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন (সাহেব আলী)
কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক বিধান চন্দ্র বর্মন, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, , দেবহাটা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক লোকমান কবির, উপজেলা শ্রমীকলীগের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ সহ অঙ্গসংগঠনেরর নেতৃবৃন্দ । রাজনৈতিক নেতৃবৃন্দ ছাড়াও গতকাল দেবহাটা উপজেলা আওয়ামী লীগের এ ইফতার ও দোয়া মাহফিলের সাতক্ষিরা ও দেবহাটায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নেন।ইফতার মাহফিলে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')