bangladesh
 20 Apr 19, 05:30 PM
 201             0

‘চাই পরিস্কার-পরিচ্ছন্ন ক্যাম্পাস’ এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষিরায় সেচ্ছাশ্রমে কলেজ পরিস্কার॥

‘চাই পরিস্কার-পরিচ্ছন্ন ক্যাম্পাস’ এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষিরায় সেচ্ছাশ্রমে কলেজ পরিস্কার॥

মোঃ সাইফুল ইসলাম: সাতক্ষীরা পলাশপোল নবজীবন ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি কলেজের এর শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা কর্মচারীদের অংশ গ্রহণের মাধ্যমে স্বেচ্ছা শ্রমের ভিত্তিতে স্থায়ী ক্যাম্পাসে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচী পালন করা হয়েছে। আজ শনিবার সকালে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচির মাধ্যমে ক্যাম্পাসের বিভিন্ন স্থান পরিস্কার করা হয়।

কর্মসূচির সূচনা করেন ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি কলেজের চেয়ারম্যান তারেকুর জামান (তারেক)। এসময় তিনি বলেন, ‘নিজেদের পরিবেশকে বসবাসের জন্য সুন্দর রাখা এবং জনসচেতনতা সৃষ্টির লক্ষে সকলের অংশগ্রহণে এ কর্মসূচি পালন সকলকে এজাতীয় কাজে উদ্বুদ্ধ করবে। তিনি নিজের প্রতিষ্ঠানর ছাত্র-শিক্ষকদের একাজের ভূয়সি প্রশংসা করে বলেন। এ কর্মসূচী পালনের মাধ্যমে দেশবাসীর কাছে আমাদের শিক্ষার্থীরা একটি অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পলাশপোল নবজীবন ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি কলেজের অধক্ষ মোঃ রফিকুল ইসলাম ও টেকটাইল ডিপার্টমেন্টের প্রধান দেব কুমার সহ বিভিন্ন ডিপার্টমেন্টের প্রধান ও কর্মকর্তা এবং ছাত্র-ছাত্রীগণ। উলে­খ্য যে, নব-জীবন এর শিক্ষার্থীরা জন সচেতনতা সৃষ্টি লক্ষে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে আজ ২০ এপ্রিল ২০১৯ এই কর্মসূচি পালন করেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')