News71.com
 Bangladesh
 16 Jan 19, 01:03 PM
 153           
 0
 16 Jan 19, 01:03 PM

অসাম্প্রদায়িক ও শোষণমুক্ত দেশ গড়তে ১৪ দল শেখ হাসিনার পাশে থাকবে ॥ মোহাম্মদ নাসিম  

অসাম্প্রদায়িক ও শোষণমুক্ত দেশ গড়তে ১৪ দল শেখ হাসিনার পাশে থাকবে ॥ মোহাম্মদ নাসিম   

নিউজ ডেস্কঃ শোষণমুক্ত ও অসাম্প্রদায়িক দেশ গড়তে ১৪ দল একসঙ্গে কাজ করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও দলগুলোর মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘১৪ দল সরকার পরিচালনায় কোন ত্রুটি-বিচ্যুতি হলে সতর্ক করা এবং পরাজিত অশুভ শক্তি কোনও চক্রান্ত করলে জনগণকে সঙ্গে নিয়ে তা রুখে দেওয়ার কাজ করবে। অসাম্প্রদায়িক ও শোষণমুক্ত দেশ গড়তে ১৪ দল সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকবে।’ আজ বুধবার রাজধানীর তোপখানা রোডে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কমরেড অমল সেনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন ।

মোহাম্মদ নাসিম বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে চোখের মণির মতো রক্ষা করতে কাজ করে যাবে ১৪ দল। গত ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে বিশাল বিজয় হলেও স্বাধীনতাবিরোধীদের চক্রান্ত এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। জনগণকে সঙ্গে নিয়ে এ চক্রান্ত মোকাবিলা করেই দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।’ দেশের অগ্রযাত্রা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, ‘ষড়যন্ত্রকারীদের চক্রান্ত রুখে দিতে ১৪ দল মাঠে থাকবে ।’

এর আগে মোহাম্মদ নাসিম কমরেড অমল সেনের অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠানে গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন