News71.com
 Bangladesh
 29 Jan 16, 07:53 AM
 1126           
 0
 29 Jan 16, 07:53 AM

স্বামী-শাশুড়ির বর্বরতা : এসিড দগ্ধ গৃহবধু ।। একমাস পর মৃত্যু

স্বামী-শাশুড়ির বর্বরতা : এসিড দগ্ধ গৃহবধু ।। একমাস পর মৃত্যু

নিউজ ডেস্ক : দীর্ঘ ২৮ দিন হাসপাতালে যন্ত্রণায় ছটফট করে বৃহস্পতিবার রাতে মৃত্যুর কোলে ঢলে পড়ে গৃহবধু পূর্ণিমা(২০)। জানাগেছে যৌতুক না পেয়ে মুখে এসিড ঢেলে পূর্ণিমাকে (২০) নামের এক গৃহবধূকে হত্যা করেছে তার স্বামী ও শাশুড়ি।

জানাগেছে গত প্রায় দুই বছর আগে দিনাজপুর জেলার ঘোড়াঘাটের চৌধুরীপাড়ার রবিউল ইসলামের মেয়ে পূর্ণিমার সাথে বগুড়া সদরের মাটিডালী হাজীপাড়ার মোহাম্মদ আলীর ছেলে সুমনের বিয়ে হয়। বিয়ের সময় পূর্ণিমার বাবা যৌতুক হিসেবে সুমনকে নগদ ৮০ হাজার টাকা এবং ৬০ হাজার টাকার আসবাবপত্র দেয়।

প্রায় ৩ মাস যাবত সুমন ব্যবসার জন্য শ্বশুরের কাছে আরো ১০ হাজার টাকা দাবি করে। কিন্তু তার শ্বশুর টাকা দিতে অপারগতা প্রকাশ করলে পূর্ণিমার উপর শুরু হয় নির্যাতন ।ঘটনার একপর্যায়ে গত ১ জানুয়ারি সুমন ও তার মা জোরপূর্বক পূর্ণিমার মুখে এসিড ঢেলে দেয়। গুরুতর অসুস্থ পূর্ণিমাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার রাতে পূর্ণিমা মারা যায়। পূর্ণিমার মুখে এসিড ঢেলে দেয়ার ঘটনায় গত ১২ জানুয়ারি বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন