News71.com
 Bangladesh
 26 Feb 21, 05:51 PM
 33           
 0
 26 Feb 21, 05:51 PM

কিশোরগঞ্জের দুই ইউএনওকে একই দিনে বদলি।।

কিশোরগঞ্জের দুই ইউএনওকে একই দিনে বদলি।।

 

নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জের দুই উপজেলার ইউএনওকে একই দিনে বদলি করা হয়েছে। তারা হলেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান ও কটিয়াদী উপজেলার ইউএনও মোছা. আকতারুন নেছা। বুধবার (২৪ ফেব্রুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগ অভ্যন্তরীণ নিয়োগ শাখা থেকে জারি করা এক প্রজ্ঞাপনে দুই ইউএনওকে বদলি করা হয়।

 

উপসচিব আলিয়া মেহের সাক্ষরিত প্রজ্ঞাপনে পাকুন্দিয়া উপজেলার ইউএনও মো. নাহিদ হাসানকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সিনিয়র সহকারী সচিব এবং কটিয়াদী উপজেলার ইউএনও মোছা. আকতারুন নেছাকে পরিকল্পনা কমিশনের ভৌত অবকাঠামো বিভাগে সিনিয়র সহকারী প্রধান (সিনিয়র সহকারী সচিব) হিসেবে কাজ করার লক্ষ্যে পরিকল্পনা বিভাগে ন্যস্ত করা হয়েছে। জনস্বার্থে জারী করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়। 

 

প্রসঙ্গত, পাকুন্দিয়া উপজেলার ইউএনও মো. নাহিদ হাসান ও কটিয়াদী উপজেলার ইউএনও মোছা. আকতারুন নেছা সম্পর্কে স্বামী-স্ত্রী। মো. নাহিদ হাসান ২০১৯ সালের ৯ জুলাই পাকুন্দিয়া উপজেলার ইউএনও হিসেবে যোগদান করেন। তার স্ত্রী মোছা. আকতারুন নেছা ২০১৯ সালের ১৩ নভেম্বর কটিয়াদী উপজেলার ইউএনও হিসেবে যোগ দেন। তারা দুজনেই বিসিএস ৩১তম ব্যাচের কর্মকর্তা।

 

এলাকাবাসীর ধারণা স্থানীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ এবং স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আবদুল মান্নানের মধ্যে বিরোধের জেরে তাদের বদলি করা হয়েছে। তবে

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম অবশ্য বলছেন, এটি প্রশাসনের স্বাভাবিক বদলি প্রক্রিয়ার অংশ মাত্র। ওইসব ঘটনার সঙ্গে এর কোনো সম্পর্ক নেই।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন