News71.com
 Bangladesh
 14 Jun 19, 03:45 PM
 1015           
 0
 14 Jun 19, 03:45 PM

নড়াইলের লোহাগড়ায় পরকিয়ায় বাঁধা॥ সন্ত্রাসী হামলায় দুই যুবক জখম

নড়াইলের লোহাগড়ায় পরকিয়ায় বাঁধা॥ সন্ত্রাসী হামলায় দুই যুবক জখম

নিউজ ডেস্ক: নড়াইলের লোহাগড়ায় দু’যুবককে কুপিয়ে মারাত্বকভাবে জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার ১৩ জুন রাত আনুমানিক  ৮টার দিকে লোহাগড়া শহরের কলেজপাড়া রথখোলায় এ ঘটনা ঘটেছে। হামলার শিকার দুই ভাই সুলতান মাহমুদ এলিচ (৩২) ও আসিফ মাহমুদ পরশকে (২৮) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলিচ ও পরশ দুইভাই মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের ছেলে। এলিচ ও পরশের মা সুলতানা পারভীন এবং স্থানীয় প্রতিবেশীরা জানিয়েছেন, কলেজপাড়ার আবুজারের নেতৃত্বে ৮-১০ জন সন্ত্রাসী তাঁদের বাড়ির ভেতর ঢুকে ধারালো অস্ত্র দিয়ে ওই দুই ভাইকে বেধড়ক কুপিয়ে রক্তাক্ত জখম করে।তারা স্থানীয় মডেল ক্লিনিকের মালিক মোজামের ভাড়াটিয়া হিসেবে এই হামলা করেছে বলে অভিযোগ।

স্থানীয়রা আরও জানান, লোহাগড়া বাজার চৌরাস্তায় অবস্থিত মডেল ক্লিনিকের মালিক মোজামের সঙ্গে শহরেরই নিশাত ক্লিনিকের মালিক হাফিজের স্ত্রী শাফিয়ার দীর্ঘদিন ধরে পরকিয়ার সম্পর্ক চলছে । এ বিষয়ে বহুবার মহল্লায় সালিশ বৈঠক হয়েছে। মোজাম পরিবার নিয়ে হাফিজের বাসায় ভাড়া থাকতেন। সেই সুবাদে তাদের মধ্যে ঘনিষ্টতা হয় যা পরবর্তীতে পরকীয়া প্রেমে রূপনেয়।বিষয়টি এলাকায় ব্যাপক চাইর হওয়ায় সর্বশেষ দুই মাস আগে সালিশের মাধ্যমে মোজামের পরিবারকে হাফিজের বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। কিন্ত এরপরও থেমে থাকেনি তাদের অবৈধ মেলামেশা। মোজাম মাঝেমধ্যেই এ বাসায় আসেন।

 

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর মোজাম এ বাসায় চুপিসারে ঢুকতে গেলে প্রতিবেশী মহিলারা বাধা দেয়। এ নিয়ে মহিলাদের সঙ্গে মোজামের কথা-কাটাকাটি হয়। তখন মোজাম হামলাকারীদের খবর দেয়। শোরগোল শুনে প্রতিবেশী ওই দুই ভাই তাঁদের বাসার দোতলা থেকে নিচে নেমে এলে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। হামলাকারী আবুজার একজন চিন্হিত সন্ত্রাসী। তার নামে লোহাগাড়া থানায় ইতিপুর্বেই সন্ত্রাসী চাঁদাবাজি, মোটরসাইকেল ছিনতাই,  মাদক সহ একাধিক মামলা রয়েছে। লোহাগড়া থানার ওসি মো: মোকাররম হোসেন জানিয়েছেন পরকিয়ায় বাধা দেওয়ায় দুই ভাইকে কুপিয়েছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন