News71.com
 Sports
 16 Apr 23, 10:55 AM
 102           
 0
 16 Apr 23, 10:55 AM

রাজা-শাহরুখের ব্যাটে পাঞ্জাবের জয়।।

রাজা-শাহরুখের ব্যাটে পাঞ্জাবের জয়।।

স্পোর্টস ডেস্ক: পেন্ডুলামের মতো দুলছিল ম্যাচ। মোমেন্টাম একবার পাঞ্জাব কিংসের দিকে তো আরেকবার লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের দিকে। অবশ্য আইপিএলে এমন দৃশ্য এখন নিয়মিতই বলা যায়। রোমাঞ্চের খেলায় শেষ পর্যন্ত জয়ের হাসি হেসেছে পাঞ্জাব কিংস। লক্ষ্ণৌ সুপার জায়ান্টকে ২ উইকেটে হারায় তারা।   অটল বিহারী বাজপায়ী স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ১৫৯ রান তোলে লক্ষ্ণৌ। বাকি ব্যাটারদের ব্যর্থতার ভিড়ে একাই লড়াই করেছেন অধিনায়ক লোকেশ রাহুল। লম্বা সময় পর ব্যাট হাতে ছন্দে ফিরলেন তিনি। ৫৬ বলে ৮ চার ও ১ ছক্কায় ৭৪ রান আসে তার ব্যাট থেকে। পাঞ্জাবের হয়ে তিনটি উইকেট নেন ভারপ্রাপ্ত অধিনায়ক স্যাম কারান। দুটি শিকার কাগিসো রাবাদার।মাঝারি মানের লক্ষ্য তাড়া করতে নেমেও ঘাম ছুটে যায় পাঞ্জাবের। পাওয়ার প্লে শেষে ৪৫ রানের বিনিময়ে ৩ উইকেট হারিয়ে ফেলে তারা। ইনজুরির কারণে আজ খেলেননি নিয়মিত অধিনায়ক শিখর ধাওয়ান। চাপে পড়া দলটির হাল ধরেন সিকান্দার রাজা। 

 

প্রথম জিম্বাবুইয়ান ব্যাটার হিসেবে আইপিএলের মঞ্চে পেলেন ফিফটির দেখা। ৪১ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৫৭ রান করে ফেরেন তিনি। রাজার ইনিংসের মাঝখানে সাজঘরের পথ ধরেন আরও তিন ব্যাটার।

তখনো জয়ের জন্য ১৩ বলে ২১ রান লাগতো পাঞ্জাবের। তাই রাজা আউট হতেই মোমেন্টাম চলে যায় লক্ষ্ণৌয়ের কাছে। তবে শেষ দিকে শাহরুখ খানের ক্যামিও ইনিংসে ৩ বল হাতে রেখেই ম্যাচ শেষ করে পাঞ্জাব। ১০ বলে ১ চার ও ২ ছক্কায় ২৩ রানে অপরাজিত ছিলেন শাহরুখ। লক্ষ্ণৌয়ের হয়ে দুটি করে উইকেট নেন। রবি বিষ্ণোই ও মার্ক উড।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন