News71.com
 Technology
 21 Apr 20, 10:22 PM
 824           
 0
 21 Apr 20, 10:22 PM

বাংলাদেশের বাজারে আসছে স্যামসাংয়ের গ্যালাক্সি এম৩১॥

বাংলাদেশের বাজারে আসছে স্যামসাংয়ের গ্যালাক্সি এম৩১॥

প্রযুক্তি ডেস্কঃ বৈশ্বিক বাজারে স্যামসাং অবমুক্ত করেছে এম সিরিজের নতুন স্মার্ট ডিভাইস গ্যালাক্সি এম৩১। বাংলাদেশের বাজারেও শিগগিরই অবমুক্ত করা হবে এম সিরিজের নতুন এই ডিভাইসটি।গ্যালাক্সি এম৩১ স্মার্ট ডিভাইসে রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, যা দিয়ে অনায়াসে চমৎকার সেলফি তোলা যাবে। ডিভাইসটির সামনে ও পেছনে মিলে সর্বমোট ১১৪ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। এর মাধ্যমে সহজেই হাই রেজ্যুলেশন মোবাইল ফটোগ্রাফি করা যাবে। যা গ্যালাক্সি এম৩১ উদ্ভাবনের দিক দিয়ে এম সিরিজের আগের ডিভাইসটিকে ছাড়িয়ে গেছে।

ডিভাইসটিতে রয়েছে এক্সিনোস ৯৬১১ প্রসেসর (১০ ন্যানোমিটার), অক্টাকোর- কোয়াড ২.৩+ ও কোয়াড ১.৭ গিগাহার্জ স্পিড। ডিভাইসটি অ্যানড্রয়েড ১০ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলবে, যা ব্যবহারকারীকে ফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। এছাড়াও, গ্যালাক্সি এম৩১ স্মার্ট ডিভাইসটিতে রয়েছে আরও বেশি স্টোরেজ সুবিধা। ডিভাইসটিতে রয়েছে ৬৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম বা স্টোরেজ, যা ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এই বিশেষ ফিচারগুলোর কারণে, এম৩১ ডিভাইসটি তার পূর্বসূরীর চেয়ে ক্রেতাদের মাঝে আরও ব্যাপকভাবে সাড়া ফেলবে বলে আশা করছে প্রতিষ্ঠানটি।

গ্যালাক্সি এম৩১ ডিভাইসটিতে রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও দ্রুতগতিতে চার্জের জন্য থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং। এর ফলে, ডিভাইসটির মাধ্যমে ২১ ঘন্টা পর্যন্ত ইন্টারনেট, ২৬ ঘন্টা পর্যন্ত ভিডিও, ৪৮ ঘণ্টা পর্যন্ত কথা বলা ও ১১৯ ঘণ্টা পর্যন্ত মিউজিক শোনা যাবে।গ্যালাক্সি এম৩১ স্মার্ট ডিভাইসটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি এফএইচডি+ এসঅ্যামোলেড ডিসপ্লের সুবিধা। এই ডিসপ্লেতে কনটেন্ট দেখার দুর্দান্ত অভিজ্ঞতা লাভ করা যাবে কারণ, সুপার অ্যামোলেড ডিসপ্লেতে রয়েছে হাই কন্ট্রাস্ট ও আরামদায়ক ডে লাইট ভিউইং। নতুন এ ডিভাইসটি ব্যবহারে ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন ইমারসিভ সাউন্ড এক্সপেরিয়েন্স।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন