sports
 11 Jul 19, 07:33 PM
 35             0

ইনডোর এশিয়া কাপ হকিতে অংশনিতে শুক্রবার থাইল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল॥  

ইনডোর এশিয়া কাপ হকিতে অংশনিতে শুক্রবার থাইল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল॥   

স্পোর্টস ডেস্কঃ আসন্ন ইনডোর এশিয়া কাপ টুর্নামেন্টকে সামনে রেখে আগামীকাল শুক্রবার বেলা ১১টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি এয়ারক্রাফটে চড়ে থাইল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হচ্ছে ১৯ সদস্যের বাংলাদেশ জাতীয় হকি দল। দলে ১৫ জন খেলোয়াড় এবং কোচ, ম্যানেজার ও আম্পায়ার সহ আরো চার জন রয়েছেন। গতকাল জাতীয় হকি দলের খেলোয়াড় ও কর্মকর্তারা থাইল্যান্ডের ভিসা হাতে পান। ব্যাংককে পৌছে একদিন বিশ্রাম নিয়ে অনুশীলনে নামবে বাংলাদেশ দল।

উল্লেখ্য, আগামী ১৫ থেকে ২১ জুলাই পর্যন্ত থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অনুষ্ঠিত হবে ইনডোর এশিয়া কাপ হকি টুর্নামেন্টের খেলা। আসরের ‘এ’ গ্রুপে খেলছে বাংলাদেশ। গ্রুপের অন্য দলগুলো হলো- ইরান, মালয়েশিয়া, ফিলিপাইন ও স্বাগতিক থাইল্যান্ড। সোমবার বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে মালয়েশিয়ার মুখোমুখি হবে। স্থানীয় সময় সকাল ১০টা ২০ মিনিটে শুরু হবে খেলা। পরের দিন দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ইরান। ১৭ জুলাই তৃতীয় ম্যাচে লাল-সবুজরা খেলবে ফিলিপাইনের বিপক্ষে। এবং ১৮ জুলাই গ্রুপ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশ মুখোমখি হবে স্বাগতিক থাইল্যান্ডের। পরের রাউন্ডে যেতে হলে কমপক্ষে দু’টি ম্যাচ জিততে হবে লাল-সবুজদের।

বাংলাদেশ জাতীয় হকি দল: হেড কোচ- হামিদরেজা বোখারাই কাশি, কোচ- মো:জাহিদ হোসেন রাজু, ম্যানেজার- জামিল আব্দুন নাসের ও আম্পায়ার- মো: শাহবাজ আলী। খেলোয়াড়- অসীম গোপ ( গোলরক্ষক ) আবু সাইদ নিপ্পন গোলরক্ষক), ইমরান হাসান পিন্টু, রাসেল মাহমুদ জিমি, ফরহাদ আহমেদ শিতুল (অধিনায়ক), আশরাফুল ইসলাম (সহ-অধিনায়ক), খোরশেদুর রহমান, ফজলে হোসেন রাব্বি, সারওয়ার হোসেন, মাইনুল ইসলাম কৌশিক, মিলন হোসেন ও রুম্মান সরকার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')