News71.com
 Bangladesh
 13 Jun 22, 01:20 PM
 1090           
 0
 13 Jun 22, 01:20 PM

মৌলভীবাজারে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা।। গ্রেফতার ৩

মৌলভীবাজারে দুই স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা।। গ্রেফতার ৩

নিউজ ডেস্কঃ  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে দুই স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের চেষ্টায় ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১২ জুন) ওই ৩ যুবককে আদালতে পাঠানো হয়েছে বলে জানান কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়।
এর আগে শনিবার (১১ জুন) রাতে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। আটকরা হলেন- বড়লেখা উপজেলার শাহিন আহমদ (২৪), তোফাজ্জল হক (২৪) এবং মো. হোসেন (২৬)।

ওসি বিনয় ভূষণ রায় বলেন,  ওই ছাত্রীদের মায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।  মামলার এজাহারে জানা যায়, ওই দুই ছাত্রীর বাড়ি উপজেলার টিলাগাঁও ইউনিয়নে। তাদের একজনের বয়স ১২ ও অন্যজনের ১৪ বছর। তারা স্থানীয় একটি মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানে পড়ে। ১১ জুন দুপুরে বিদ্যালয়ে পরীক্ষা শেষে তারা হেঁটে বাড়ি ফিরছিল। এ সময় তিন যুবক তাদের জোর করে সিএনজিচালিত অটোরিকশায় তুলে অপহরণ করে। পরে তারা পাশের কমলগঞ্জ উপজেলায় অবস্থিত লাউয়াছড়া জাতীয় উদ্যানের কাছে জঙ্গলে নিয়ে দুই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় ছাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে যুবকেরা দ্রুত তাদের আবারও অটোরিকশায় তুলে সেখান থেকে পালানোর চেষ্টা করে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন