News71.com
 Bangladesh
 30 Oct 17, 10:53 AM
 1294           
 0
 30 Oct 17, 10:53 AM

তন্ময়কে সভাপতি ও তাহসিনকে সম্পাদক করে ছাত্র ইউনিয়নের ময়মনসিংহ জেলা কমিটি গঠন।।

তন্ময়কে সভাপতি ও তাহসিনকে সম্পাদক করে ছাত্র ইউনিয়নের ময়মনসিংহ জেলা কমিটি গঠন।।

নিউজ ডেস্কঃ “রুদ্ধদ্বার ভাঙুক এবার,সৃষ্টির উল্লাসে তারুণ্য হোক দ্রোহের ডঙ্কার” স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হলো বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের ২৮তম সম্মেলন। দুই দিনব্যাপী এই সম্মেলনের উদ্বোধনী অধিবেশন শুরু হয় ২৮ অক্টোবর সকাল ১০টায়। ময়মনসিংহ শহরের ঐতিহ্যবাহী রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে সম্মেলনের উদ্বোধন করেন কবি হেলাল হাফিজ।

এরপর জেলা সংসদের সভাপতি অনীক সরকার উদয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পলাশ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মানবাধিকার নেত্রী-সুলতানা কামাল, প্রেম ও দ্রোহের কবি হেলাল হাফিজ, ছাত্র ইউনিয়ন এর সাবেক সভাপতি মানবেন্দ্র দেব, কেন্দ্রীয় সভাপতি জিলানী শুভ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি মুজাহিদ মৃদুল, সম্মেলন প্রস্তুতি পরিষদের চেয়ারম্যান শাকিলুর রহমান শাকিল প্রমুখ।

আলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য র্যা লি ময়মনসিংহ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর অনুষ্ঠিত মুসলিম ইনস্টিটিউটে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে তন্ময় পালকে সভাপতি,আশজাদুল বোরহান তাহসিনকে সাধারণ সম্পাদক এবং শাকিলুর রহমান শাকিলকে সাংগঠনিক সম্পাদক করে ২৯ সদস্যবিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন