News71.com
 Bangladesh
 02 Aug 17, 09:26 AM
 1258           
 0
 02 Aug 17, 09:26 AM

নেত্রকোনায় নিখোঁজের ১৫ দিন পর এক প্রবাসীর লাশ উদ্ধার।।  

নেত্রকোনায় নিখোঁজের ১৫ দিন পর এক প্রবাসীর লাশ উদ্ধার।।   

নিউজ ডেস্কঃ নিখোঁজের প্রায় ১৫ দিন পর রফিকুল ইসলাম রুবেল (৩৬) নামের এক প্রবাসীর লাশ মিলল নেত্রকোনার মোহনগঞ্জে। উপজেলার বড়তলী বানিহারী ইউনিয়নের সুতারপুর গ্রামের উচু জায়গা থেকে মাটি চাপা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। আজ সন্ধ্যায় মোহনগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার করে। তিনি পার্শ্ববর্তী গ্রাম সুখদেবপুরের মৃত লাল চানের ছেলে। গত ২১ জুলাই ঢাকার যাত্রাবড়ি থানায় একটি নিখোঁজ জিডি হয়। পরবর্তীতে একই থানায় গত ১ আগস্ট আরেকটি অপহরণ মামলাও হয়।

ঢাকার যাত্রাবাড়ি থানার এস আই বিল্লাল আল আজাদ জিডির বরাত দিয়ে জানান, গত ১৭ জুলাই রফিকুল নিজ বাড়ি মোহনগঞ্জ থেকে ঢাকার যাত্রাবড়ি গোলাপবাগ বন্ধু পলাশের বাসার উদ্দেশ্যে যায়। সেখানে দু'দিন থেকে ১৯ জুলাই আনুমানিক সকাল ১০টার দিকে আত্মীয়ের উদ্দেশ্যে রামপুরার দিকে রওয়ানা হন। এরপর থেকে মোবাইল ফোন বন্ধ থাকে,আর কোন খোঁজ পাওয়া যায়নি। এ ব্যাপারে ২১ জুলাই রফিকুলের ভাতিজা ওয়াসিম বাদী হয়ে যাত্রাবাড়ি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরবর্তীতে গত ১ আগস্ট মঙ্গলবার নিখোঁজ প্রবাসী রফিকুলের স্ত্রী মোছা. পপি আক্তার বাদী হয়ে অজ্ঞাত আসামি করে একই থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। আমরা মোবাইল ট্রেকিং এবং বিভিন্ন মাধ্যমে এলাকা শনাক্ত করি। এরই ধারবাহিকতায় মামলার ফরওয়ার্ডে মোহনগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার করে।

মোহনগঞ্জ থানার ওসি জিয়াউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,দুবাই প্রবাসী রফিকুল ইসলাম গত ২৮ জুন দেশে আসেন। এরপর ১৭ জুলাই ঢাকার উদ্দেশ্যে গিয়ে নিখোঁজ বা অপহরণ হন। আমরা আজ তার নিজ গ্রামের পাশে সুতারপুর গ্রামের একটি ধানের চারা লাগানোর ক্ষেতের উচু জায়গা থেকে মাটি চাপা অবস্থায় লাশ উদ্ধার করেছি। যাত্রাবাড়ি থানার মামলার তদন্ত কর্মকর্তা আসলে যাত্রাবাড়ি থানায় লাশটি হস্তান্তর করা হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন