News71.com
 Bangladesh
 31 Aug 17, 08:26 AM
 1053           
 0
 31 Aug 17, 08:26 AM

বাগেরহাটে আওয়ামীলীগনেতা ইউপি চেয়ারম্যান ফহম উদ্দিনসহ ৫ জনের বিরুদ্ধে গণধর্ষণ মামলা।।

বাগেরহাটে আওয়ামীলীগনেতা ইউপি চেয়ারম্যান ফহম উদ্দিনসহ ৫ জনের বিরুদ্ধে গণধর্ষণ মামলা।।

 

নিউজ ডেস্কঃ বাগেরহাটে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন এবং তার সহযোগী পাঁচজনের বিরুদ্ধে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। গত বুধবার রাত একটার দিকে পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে। গত বুধবার রাতে বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের রনজিতপুর গ্রামের একটি বাগানে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। আজ বৃহস্পতিবার সকালে বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার শাহদাৎ হোসেন ও বাগেরহাট মডেল থানার ওসি মাহাতাবউদ্দিন হাসপাতালে ধর্ষিতা ওই তরুণীকে দেখতে যান এবং তার জবানবন্দী গ্রহণ করেন। দুপুরে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা বাগেরহাট সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার শাহাদাৎ হোসেন নিউজ৭১ ডটকমকে বলেন, পুলিশ রাতেই খবর পেয়ে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আজ বৃহস্পতিবার সকালে আমরা হাসপাতালে গিয়ে মেয়েটির চিকিৎসার খোঁজখবর নিয়েছি এবং তার জবানবন্দী গ্রহণ করেছি। বাগেরহাট সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। মেয়েটির বড় বোন বাদী হয়ে থানায় ইউপি চেয়ারম্যান ফকির ফহম উদ্দিনসহ পাঁচজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

অভিযোগ অস্বীকার করে বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন সাংবাদিকদের বলেন, আমি গত বুধবার রাতে আমার লোকজন নিয়ে ওই পথ দিয়ে আসছিলাম। এসময়ে আমার গ্রামের তায়েব আলীর স্ত্রী আদুরী বেগম ও তার বেড়াতে আসা শ্যালিকা মাহমুদাকে ভ্যানযোগে আসতে দেখি। তায়েব আলীর পরিবারের কারণে আমার গ্রামের পরিবেশ নষ্ট হচ্ছে। তাই ভ্যানচালককে ওদের ভ্যানে না নিতে গালমন্দ করলে ওরা চলে যায়। এরপর আমি বনজিতপুর গ্রামের চায়ের দোকানে আমার লোকদের নিয়ে চা খেয়ে বাড়ি চলে আসি। পরে আমি জানতে পারলাম আমার রাজনৈতিক দলের প্রতিপক্ষরা আমাকে ও আমার সমর্থকদের ফাঁসাতে মিথ্যা ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন