News71.com
 Bangladesh
 22 Jul 22, 11:14 AM
 759           
 0
 22 Jul 22, 11:14 AM

কাশিয়ানিতে নছিমনে ট্রেনের ধাক্কা।।৫ জনের মৃত্যু

কাশিয়ানিতে নছিমনে ট্রেনের ধাক্কা।।৫ জনের মৃত্যু

নিউজ ডেস্কঃ গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলায় একটি রেল ক্রসিংয়ে তিন চাকার নছিমনে ট্রেনের ধাক্কায় ৫ নির্মাণশ্রমিক নিহত হয়েছেন।বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৯টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস নছিমনটিকে ধাক্কা দেয়।
নিহতরা হলেন— পারুলিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বিজয় মৃধানের ছেলে সুজন মৃধা (৩৭), রবিন বিশ্বাসের ছেলে অমৃত বিশ্বাস (৩৫), নিরোধ দাসের ছেলে প্রতিদাস (৪০),  মহের বিশ্বাসের ছেলে হিরামন বিশ্বাস (৪৫) ও মালেক বিশ্বাসের ছেলে রাজ্জাক বিশ্বাস (৪০)।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবুল কালাম আজাদ পাঁচজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত সাড়ে ৯টার দিকে মহেশপুর ইউনিয়নের কাঠামদরবস্ত বাজার থেকে নির্মাণকাজে ব্যবহৃত কংক্রিট মিক্সার যন্ত্রবাহী গাড়িতে কয়েকজন শ্রমিক পারুলিয়া ইউনিয়নের দিকে যাচ্ছিলেন। পথে কাঠামদরবস্ত রেলক্রসিংয়ে পৌঁছালে রাজশাহী থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস গাড়িটিকে ধাক্কা দেয়। এতে ট্রেনে কাটা পড়ে পাঁচ শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন।
কাশিয়ানি উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ফিরোজ আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার কাজে অংশ নেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন