News71.com
 Bangladesh
 01 Jul 22, 06:43 PM
 1045           
 0
 01 Jul 22, 06:43 PM

মাদারীপুরে ২ জনকে কুপিয়ে জখম।।

মাদারীপুরে ২ জনকে কুপিয়ে জখম।।

নিউজ ডেস্কঃ মাদারীপুরে শত্রুতার জেরে হামলা চালিয়ে দুইজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।  বৃহস্পতিবার (৩০ জুন) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর বাজারে এ হামলার ঘটনা ঘটে। 
আহতরা হলেন- ওই এলাকার খবিরউদ্দিন শরীফের ছেলে নূরুল হক শরীফ (৩৬) ও কাদের মাতুব্বরের ছেলে ঝন্টু মাতুব্বর (৩৫)। গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের জয়নাল মাতুব্বরের সঙ্গে ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাইদুল শরীফের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ লেগে ছিল। ওই বিরোধের জেরে গত রাতে কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর বাজারে নূরুল হক শরীফ ও ঝন্টু মাতুব্বরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে প্রতিপক্ষ জয়নাল মাতুব্বরের লোকজন।  পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো। কেন্দুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাইদুল শরীফ বলেন, আমার ভাই নূরুল হক শরীফ ও আমার এক কর্মী ঝন্টু মাতুব্বরকে ঘটকচর বাজারে জয়নাল মাতুব্বরের লোকজন চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। তাদের অবস্থা গুরুতর।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন