bangladesh
 17 Jul 19, 02:17 PM
 108             0

ধামরাইয়ে সামাজিক সচেতনতা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

ধামরাইয়ে সামাজিক সচেতনতা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: ঢাকা জেলার ধামরাইয়ে মাদক, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সামাজিক সচেতনতা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে শৈলান সুরমা উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) দীপক চন্দ্র সাহা। বেসরকারি উন্নয়ন সংস্থা সজাগ এর পরিচালক আব্দুল মতিন আলোচনা সভার উদ্বোধন করেন। সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম সাঈদ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা যুবলীগের মোঃ মনিরুজ্জামান মনির ও ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সারোয়ার মাহবুব তুষার। এছাড়াও অনুষ্ঠানে ধামরাই উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের মাঝে মাদক, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ এর কুফল এবং এসবের ভয়াবহ ক্ষতিকর দিকগুলো উপস্থাপন করেন। এক পর্যায়ে উপস্থিত শিক্ষার্থীরা হাত উঁচিয়ে একযোগে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিংকে ‘না’ বলেন এবং এসব থেকে দূরে থাকার প্রতিজ্ঞা করেন। সুন্দর সমাজ গঠনের প্রত্যয়ে আয়োজিত এ সভায় অত্র স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')