News71.com
 Bangladesh
 05 Jun 20, 10:01 PM
 255           
 0
 05 Jun 20, 10:01 PM

কুড়িগ্রামে রাজিবপুর সীমান্তে ইয়াবাসহ ভুয়া সাংবাদিক আটক॥  

কুড়িগ্রামে রাজিবপুর সীমান্তে ইয়াবাসহ ভুয়া সাংবাদিক আটক॥   

নিউজ ডেস্কঃ কুড়িগ্রামে রাজিবপুর সীমান্তে ইয়াবাসহ এক ভুয়া সাংবাদিক ও তার সহযোগীকে আটক করেছে বিজিবি। গতকাল বৃহস্পতিবার রাতে তাদের দুজনকে বাংলাদেশের অভ্যন্তরে রাজিবপুর উপজেলার বালিয়ামারী খেয়াঘাট এলাকা থেকে আটক করা হয়। বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আন্তর্জাতিক সীমানা পিলার ১০৭১ নং থেকে দুই কি.মি বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার বালিয়ামারী খেয়াঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয় ।

এ সময় জামালপুর থেকে প্রকাশিত স্থানীয় একটি পত্রিকার কথিত স্টাফ রিপোর্টার ও তার সহযোগীকে আটক করা হয়। তাদের সাথে থাকা ৩৫৭ পিস ইয়াবা, একটি মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃত সাংবাদিক মিজানুর রহমান (৩০)পার্শ্ববর্তী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের কাউনিয়ারচর গ্রামের ওসমান গণির ছেলে এবং তার অপর সহযোগী হাসান মিয়া (১৯) একই গ্রামের ময়ান মিয়ার ছেলে বলে জানা গেছে। তবে জামালপুরের ওই স্থানীয় পত্রিকার সম্পাদক জানান, এ নামে তার কোন সাংবাদিক নেই।

এ ব্যাপারে জামালপুর-৩৫ বিজিবির পরিচালক লে. কর্নেল এস এম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের দুজনকেই মামলা দিয়ে পুলিশে হস্তান্তর করা হয়েছে। রাজিবপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোর্শেদ তালুকদার জানান, আসামিদের আজ শুক্রবার দুপুরে কুড়িগ্রামে জেলহাজতে প্রেরণ করা হয় ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন