News71.com
 Bangladesh
 04 Jul 17, 01:32 PM
 139           
 0
 04 Jul 17, 01:32 PM

ছাত্রলীগের নেতাকর্মীদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন সম্পাদক এস এম জাকির হোসাইন ।।  

ছাত্রলীগের নেতাকর্মীদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন সম্পাদক এস এম জাকির হোসাইন ।।   

নিউজ ডেস্কঃ সিলেটের বিভিন্ন উপজেলায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে আওয়ামী লীগ এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো। এই ধারাবাহিকতায় গতকাল সোমবার মৌলভীবাজারের জুড়ি উপজেলায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন উপস্থিত থেকে নৌকায় ঘুরে ঘুরে উপজেলার চারটি স্থানে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। গত রবিবারও কুলাউড়া,জুড়ি ও বড়লেখার বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আওয়ামী লীগের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সে সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন উপস্থিত ছিলেন।

এস এম জাকির হোসাইন বলেন,চাষীদের রক্ষা করতে সরকারের পক্ষ থেকে সকল ধরনের সহযোগীতা অব্যাহত আছে এবং থাকবে। কয়েক বছর পরপর হাওর অঞ্চলগুলোতে বন্যা হয়;তবে এ বছর ক্ষতির পরিমাণ একটু বেশিই। কারণ কোনো চাষী তাদের ফসল ঘরে তুলতে পারেনি। চাষীদের রক্ষা করতে সরকারের সঙ্গে সঙ্গে ব্যক্তিগত উদ্যোগ নিয়ে সাধ্যমত তাদের পাশে দাঁড়াতে হবে। কেউ যাতে অনাহারে না থাকে সেদিকে দৃষ্টি রাখতে হবে।

তিনি ছাত্রলীগের সকল নেতাকর্মীদের বন্যার্তদের পাশে দাড়ানোর আহ্বান জানান। গতকাল সোমবার ত্রাণ বিতরণে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের সঙ্গে উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাকসুদুর রহমান,ক্রীড়া সম্পাদক চিন্ময় রায়,গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান জুয়েল,উপ-দফতর সম্পাদক সাইদুল ইসলাম সাইদ,ঢাবি জিয়া হল শাখা ছাত্রলীগের সভাপতি ইউসুফ উদ্দিন খান প্রমুখ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন