News71.com
 Bangladesh
 02 Jul 17, 08:08 PM
 141           
 0
 02 Jul 17, 08:08 PM

আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতিতে নেত্রকোনার কেন্দুয়ায় বিএনপি নেতার নির্বাচনী দৌড়ঝাপ শুরু।।  

আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতিতে নেত্রকোনার কেন্দুয়ায় বিএনপি নেতার নির্বাচনী দৌড়ঝাপ শুরু।।   

নিউজ ডেস্কঃ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির সহ-সভাপতি ও কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল নির্বাচনী দৌড়ঝাপ শুরু করেছেন। কেন্দুয়া ও আটপাড়া উপজেলা বিএনপির তৃণমূল নেতাকর্মীসহ সাধারণ মানুষের অত্যন্ত প্রিয় কেন্দুয়া উপজেলা বিএনপির বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার সাবেক মেয়র দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল দলীয় মনোনয়ন প্রাপ্তির লক্ষে দীর্ঘদিন ধরে এলাকায় কাজ করে যাচ্ছেন। তিনি সর্বক্ষণ নিজ এলাকায় অবস্থান করায় দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ ডাক দিলেই তাকে কাছে পান। এ জন্য তার প্রতি সব শ্রেণি-পেশার মানুষেরই আস্থা রয়েছে যে,এ আসনে তার মত যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দিলে বিএনপি এ আসনটি পুনরুদ্ধার করতে সক্ষম হবে।

এদিকে পুরো রমজান মাসই বিএনপি নেতা দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল দলকে সুসংগঠিত করতে ও আগামী নির্বাচনে ধানের শীষ প্রতীককে বিজয়ী করতে কেন্দুয়া-আটপাড়া উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও গ্রামে গ্রামে ঘুরে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন এবং ঈদ পুনর্মিলনী সভা করছেন। গতকাল শনিবার বিকেলে কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ী আমতলা ইউনিয়ন বিএনপি আয়োজিত এক ঈদ পুনর্মিলনী সভায় দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল প্রধান অতিথির বক্তব্য রাখেন।

রোয়াইলবাড়ী বাজার ধান মহালে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী সভায় ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন,কেন্দুয়া উপজেলা যুবদলের সভাপতি মো. ইয়াকুব আলী ভূইয়া জুয়েল,উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফরিদ আহম্মেদ,সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান খান প্রমূখ। এ ছাড়াও অনুষ্ঠানে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। উল্লেখ্য,নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি সৈয়দ আলমগীর ও বিএনপির কেন্দ্রীয় নেতা কেন্দুয়া উপজেলার বিএনপির সভাপতি রফিকুল ইসলাম হিলালী জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন