News71.com
 Bangladesh
 02 Jul 17, 08:07 PM
 122           
 0
 02 Jul 17, 08:07 PM

চুয়াডাঙ্গায় বিজিবির অভিযানে তিন চোরাকারবারি আটক।।  

চুয়াডাঙ্গায় বিজিবির অভিযানে তিন চোরাকারবারি আটক।।   

নিউজ ডেস্কঃ চুয়াডাঙ্গার ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সদস্যরা পৃথক তিনটি অভিযানে মাদকদ্রব্যসহ তিনজন চোরাকারবারিকে আটক করেছে। গতকাল শনিবার রাতে ও আজ রবিবার সকালে চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার তিনটি সীমান্ত এলাকায় এ অভিযান চালানো হয়।আটককৃত দুজনকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানায় ও একজনকে মেহেরপুর জেলার মেহেরপুর সদর থানায় সোপর্দ করে মামলা দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মো. রাশিদুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাত ৯টায় দামড়হুদা উপজেলার বারাদী বিওপি কমান্ডার নায়েব সুবেদার মো. আমিনুল ইসলাম বারাদী মাঠে অভিযান চালিয়ে বারাদী গ্রামের বদর উদ্দিনের ছেলে বিটু মিয়াকে (২৫) আটক করেন। তার কাছ থেকে উদ্ধার করা হয় আট বোতল ফেনসিডিল। একই রাতে দামুড়হুদার বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার মো. বিল্লাল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে বড়বলদিয়া গ্রামের দুমবাড়ি ঘাটের বাঁশতলায় অভিযান চালিয়ে বড়বলদিয়া গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে মো. মিঠুন মিয়াকে (২৮) আটক করেন। তার কাছে পাওয়া যায় ১২ বোতল ফেনসিডিল।

আজ রবিবার সকাল আটটার দিকে মেহেরপুরের ঝাঝা বিওপির টহল কমান্ডার নায়েক আবুল কাশেম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মেহেরপুর সদর থানার হরিরামপুর গ্রামের হায়াত আলীর ছেলে আশরাফ আলীকে (২৯) আটক করেন। হরিরামপুর মাঠের মধ্যে থেকে আটক করা আশরাফ আলীর কাছ থেকে উদ্ধার করা হয় ২ বোতল ফেনসিডিল। আটক তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন