News71.com
 Bangladesh
 01 Jul 17, 09:37 PM
 125           
 0
 01 Jul 17, 09:37 PM

হলি আর্টিজান জঙ্গি হামলায় নিহত এসি রবিউল ইসলামের স্ত্রীকে চাকরি দেবে জাবি।।

হলি আর্টিজান জঙ্গি হামলায় নিহত এসি রবিউল ইসলামের স্ত্রীকে চাকরি দেবে জাবি।।

নিউজ ডেস্কঃ গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার এক বছর পূরণ হলো আজ ১লা জুলাই। নারকীয় এই ঘটনায় যারা শহীদ হয়েছেন এবং জঙ্গি প্রতিরোধে যারা আত্মাহুতি দিয়েছেন,তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) পরিবার। বিশেষত ওই হামলা প্রতিরোধ করতে গিয়ে নিহত পুলিশের সহকারী কমিশনার (এসি) ও জাবির ৩০তম ব্যাচের বাংলা বিভাগের ছাত্র রবিউল ইসলামের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তাছাড়া নিহত রবিউল ইসলামের পরিবারের পাশে দাঁড়াবারও সিদ্ধান্ত গ্রহণ করেছে তারা। এরই লক্ষ্যে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এসি রবিউল ইসলামের স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে চাকরি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আজ শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয় থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে উপাচার্য’র বরাত দিয়ে বলা হয়- সামাজিক দায়বদ্ধতা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রচলিত রীতি অনুসরণ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন নিহত এসি রবিউল ইসলামের পরিবারের পাশে দাঁড়িয়েছে। যথাযথ প্রক্রিয়া অনুসরণ পূর্বক শিগগিরই এসি রবিউল ইসলামের স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে নিয়োগ প্রদান করা হবে।

এদিকে,আজ শনিবার বিকেলে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান ও আশুলিয়া-ধামরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার খোরশেদ আলম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের সাথে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে তারা রবিউল ইসলামের স্ত্রীকে বিশ্ববিদ্যালয়ে যোগ্যতা অনুযায়ী চাকরি দেয়ার দাবি জানান। উপাচার্য তাদেরকে অতি দ্রুত এই দাবি বাস্তবায়নের আশ্বাস দেন। নিহত রবিউল ইসলামের ছোট ভাই শামসুজ্জামান শামস বাংলাদেশ প্রতিদিনকে এসব কথা জানান। ঘটনার সত্যতা যাচাইয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু বকর সিদ্দিকের সাথে যোগাযোগ করা হলে তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন,সিদ্ধান্ত এখনো চূড়ান্ত হয়নি। তবে এ বিষয়ে আলাপ আলোচনা চলছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন