News71.com
 Bangladesh
 19 Mar 16, 01:14 AM
 718           
 0
 19 Mar 16, 01:14 AM

খুলনায় আওয়ামিলীগ প্রার্থী সাগরের নির্বাচনকর্মী গুলিবিদ্ধ।।

খুলনায় আওয়ামিলীগ প্রার্থী সাগরের নির্বাচনকর্মী গুলিবিদ্ধ।।

নিউজ ডেস্ক : খুলনার বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থীর এক কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। গত বৃহস্পতিবার দিনগত গভীর রাতে এ ঘটনায় আহত জাহাঙ্গীর হোসেনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাহাঙ্গীর হোসেন সুরখালি ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান পদপ্রার্থী মুশফিকুর রহমান সাগরের নির্বাচনকর্মী। খুলনার পুলিশ সুপার মো : হাবিবুর রহমান জানান বিপিএম জানিয়েছেন নির্বাচনী প্রচারণা শেষে সাগর তার কর্মীদের নিয়ে মোটর সাইকেলে পারসেমারি এলাকা দিয়ে যাচ্ছিলেন। পথে অজ্ঞাতপরিচয় দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি করলে জাহাঙ্গীর গুলিবিদ্ধ হন। এ বিষয় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে ।পুলিশ আসামিদের গ্রেফতারে জোর তৎপরতা চালানো হচ্ছে ।

উল্লেখ্য সুরখালি ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রথমে আব্দুল হাদী সরদারকে প্রার্থী করে আওয়ামী লীগ। হাদীর বাবা রাজাকার ছিলেন বলে অভিযোগ উঠলে তার মনোনয়ন বাতিল করে খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগরকে প্রার্থী করে আওয়ামী লীগ।

সুরখালী ইউনিয়নে আওয়ামিলীগ মনোনীত প্রার্থী খুলনা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মুসফিকুর রহমান সাগর www.news71.com এর কাছে অভিযোগ করে বলেন," আমাকে হত্যা করার জন্য সুপরিকল্পিত ভাবে হাদী সরদার লোকজন নিয়ে হামলা চালিয়েছে । রাতের অন্ধকার থাকার কারনে তাদের নিশানা ব্যার্থ হয়েছে । আমার পরিবর্তে আমার রাজনৈতিক কর্মী জাহাঙ্গীর গুলিবিদ্ধ হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন