News71.com
 Bangladesh
 18 Mar 16, 01:56 AM
 638           
 0
 18 Mar 16, 01:56 AM

মেহেরপুরে বাস চাপায় ৪ যুবলীগ কর্মীর মৃত্যু ।।

মেহেরপুরে বাস চাপায় ৪ যুবলীগ কর্মীর মৃত্যু ।।

মেহেরপুর সংবাদদাতা : মেহেরপুরে স্কুলের পিকনিকের বাসের নিচে চাপা পড়ে শ্যালোচালিত আলগামনে থাকা যুবলীগের ৪ কর্মী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার পর প্রথমে পুলিশ ২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করলেও পরে ৪ জনের কথা জানাগেছে । এরা হলেন, মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের হাবিল খার ছেলে আনিসুর রহমান (৪০), নিলু খার ছেলে তুফান (৩৫), পটা শেখের ছেলে টুকু (৩২) ও ইউনুস খার ছেলে নজরুল (৩৫)। তারা স্থানীয় যুবলীগের কর্মী।

এদিকে, দুর্ঘটনায় আহত হয়েছেন যুবলীগের ৫ কর্মী। তাদের প্রথমে মেহেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এরা হলেন, একই গ্রামের আনিসুর রহমানের ছেলে রাশেদ, লুৎফর রহমানের ছেলে মেছের আলী, দোলনের ছেলে হাসিবুল, মনিরুল ইসলাম ও সেলিম রেজা।

মেহেরপুরের সার্কেল এসএসপি শেখ মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন সন্ধ্যায় মেহেরপুরে বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠান শেষে আলগামনে করে মুজিবনগরে ফিরছিলেন যুবলীগের কয়েকজন কর্মী। পথে পাবনা থেকে আসা ‌একটি স্কুলের পিকনিকের বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ১ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেওয়ার পর আরো ৩ জনের মৃত্যু হয়।

এদিকে, ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা বাস থেকে শিক্ষার্থীদের নামিয়ে বাসটি পুড়িয়ে দিয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন