News71.com
 Bangladesh
 17 Mar 16, 01:51 AM
 5598           
 0
 17 Mar 16, 01:51 AM

খুলনায় আওয়ামিলীগের ৩৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার।।

খুলনায় আওয়ামিলীগের ৩৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার।।

খুলনা সংবাদদাতা : খুলনা জেলা আওয়ামী লীগের ৩৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রার্থী হওয়ায় তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।

সাময়িক বহিষ্কৃত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নের গাজী হাফিজুর রহমান ও দিঘলিয়া সদরের হায়দার আলী মোড়ল।

কয়রা উপজেলা সদরে এস এম শফিকুল ইসলাম, মহেশ্বেরিপুরে বিজয় কুমার সরদার, বাগালী ইউনিয়ন আব্দুস সাত্তার পাড়, দক্ষিণ বেতকাশী ইউনিয়নে মিজানুর রহমান খোকা, উত্তর বেতকাশীতে শেখ লুৎফর রহমান ও বাগালীতে রেজাউল গাইন।

পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নে সরদার গোলাম মোস্তফা, লতায় চিত্তরঞ্জন মণ্ডল, দেলুটিতে দিজেন্দ্রনাথ মণ্ডল ও গদাইপুরে শেখ সোহরাওয়ার্দী।

ডুমরিয়া উপজেলা সদরে আব্দুস সালাম মাঝি, গুটুদিয়ায় কাজী নুরুল ইসলাম, খর্নিয়ায় মেহেদী হাসান বিপ্লব, রুদঘরায় গাজী তৌহিদুল ইসলাম, শোভনায় সুরঞ্জিত বৈদ্য, মাগুরখালীতে কার্তিক চন্দ্র মণ্ডল, শরাফপুরে শেখ রবিউল ইসলাম রবি, সাহসে শেখ রিপন ও ভাণ্ডারপাড়ায় শফিকুল ইসলাম লিটু।

তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নে কামরুজ্জামান ওয়ালিছ, মধুপুরে কাজী কামাল হোসেন, সাচিয়াদাহ উকিল উদ্দিন লস্কর, বারাসাত তরিকুল ইসলাম মোল্লা ও আজগড়ায় বাদশা মল্লিক।

বটিয়াঘাটা উপজেলার জলমায় ভগবতি গোলদার, বটিয়াঘাটা সদরে মনোরঞ্জন মণ্ডল, গঙ্গারামুপুরে রামপ্রসাদ রায়, রনজিত রায়, ভান্ডারকোটে ইসমাইল হোসেন বাবু ও আমিরপুরে হুজ্জত আলী।

ফুলতলা উপজেলার জামিরায় মনিরুল ইসলাম সরদার। দাকোপ উপজেলা সদরেসঞ্জয় কুমার, লাউডোবে সরজিত কুমার রায় ও কামার খোলা ইউনিয়নে সমরেশ রায়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন