News71.com
 Bangladesh
 17 Mar 16, 01:30 AM
 752           
 0
 17 Mar 16, 01:30 AM

খুলনার বরখাস্ত মেয়র মনির সম্পত্তি জব্দের নির্দেশ আদালতের ।।

খুলনার বরখাস্ত মেয়র মনির সম্পত্তি জব্দের নির্দেশ আদালতের ।।

নিউজ ডেস্ক : পুলিশের উপর হামলা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির পরও আদালতে আত্মসমর্পণ না করায় কেসিসির বরখাস্তকৃত মেয়র সহ ২ কাউন্সিলরের সম্পত্তি বাজেয়াপ্ত করার নির্দেশ দিল আদালত। গতকাল বুধবার বিকালে খুলনার মুখ্য মহানগর হাকিম এম এল বি মেছবাহ উদ্দিন আহমেদ এ আদেশ দেন।

আদালতে আরও যাদের সম্পত্তি জব্দের আদেশ হয়েছে তারা হলেন, বিএনপি নেতা সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ গাউছুল আজম গাউছ, ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কে এম হুমায়ূন কবীর, মো. শাহীন ও মো. গাউছ। একই আদালত আরেক মামলায় ইসলামী ছাত্র শিবির খুলনা মহানগর শাখার সাবেক সভাপতি আজিজুল ইসলাম ফারাজীর মালামালও জব্দের নির্দেশ দিয়েছে।

জানাগেছে গত ২০১৩ সালের ১১ নভেম্বর খুলনা মহানগরীর পাওয়ার হাউজ মোড়ে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধে পুলিশের ওপর হামলা হয়। এ ঘটনায় খুলনা সদর থানার এসআই অনুকুল চন্দ্র ঘোষ বাদী হয়ে বিএনপি-জামায়াতের ৪৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আড়াইশ জনকে আসামি করে মামলা করেন। ২০১৫ সালের ৩০ এপ্রিল খুলনা সদর থানার এসআই তাপস কুমার পাল মেয়র মনিসহ ৫২ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেন।

এরপর ২০১৫ সালের ২ নভেম্বর স্থানীয় সরকার মন্ত্রণালয় মেয়র মনিকে সাময়িক বরখাস্ত করে। ২২ নভেম্বর মনিসহ ওই পাঁচজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন