News71.com
 Bangladesh
 19 Jan 16, 07:14 AM
 1068           
 0
 19 Jan 16, 07:14 AM

দেশের আইনশৃঙ্খলা অতীতের যেকোন সময়ের চেয়ে ভাল রয়েছে।। মোহাম্মদ নাসিম

দেশের আইনশৃঙ্খলা অতীতের যেকোন সময়ের চেয়ে ভাল রয়েছে।। মোহাম্মদ নাসিম

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন কোন নিদৃষ্ট অঞ্চলে নয় দেশের প্রতিটি অঞ্চলে সুসম উন্নয়ন করা বর্তমান সরকারের লক্ষ্য। তিন বলেন ইতিমধ্যে দেশের উন্নয়নের ফসল মানুষ ভোগ করতে শুরু করেছেন। বিএনপি-জামায়াত জোট সরকারের সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন জোট আমলে দেশের কোনো উন্নয়ন হয়নি, হয়েছে লুটেপুটে আর দূরনীতি। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রীজননেত্রী দায়িত্ব নিয়ে দেশের সর্বস্তরের উন্নয়নের কাজ শুরু করেছেন। আজ মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ জেলার আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন সিরাজগঞ্জের উন্নয়নের ধারা এগিয়ে নেওয়ার লক্ষ্যে সবাইকে সহযোগিতা করতে হবে। জেলার আইনশৃঙ্খলা পরিস্হিতিতে সন্তোষ প্রকাশ করে মন্ত্রী বলেন, বর্তমানে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অন্যান্য যে কোনো সময়ের থেকে ভাল রয়েছে । এসময় তিনি সদ্য সমাপ্ত পৌর নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।
সিরাজগঞ্জের জেলা প্রশাসক বিল্লাল হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক কামরুল হাসান, পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, জেলা জাসদ সভাপতি আব্দুল হাই তালুকদার, জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমদ, সাংবাদিক বাবু ইসলাম, জান্নাত আরা তালুকদার হেনরী সহ পদস্থ কর্মকর্তা বৃন্দ ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন