News71.com
 Bangladesh
 26 Feb 16, 01:00 AM
 668           
 0
 26 Feb 16, 01:00 AM

ট্রাকচালককে আনসার সদস্যের মারধর ।। চাঁপাইনবাবগঞ্জে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ

ট্রাকচালককে আনসার সদস্যের মারধর ।। চাঁপাইনবাবগঞ্জে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ

নিউজ ডেস্ক : গতকাল বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জের বারঘোরিয়া এলাকায় এক ট্রাকচালককে ভ্রাম্যমাণ আদালতে দায়িত্বরত আনসার সদস্য মারধর করেছেন। এর প্রতিবাদে শ্রমিকরা সড়ক অবরোধ করলে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ পথে তিন ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। রাস্তায় শ্রমিকরা এলোপাতাড়িভাবে ট্রাক রেখে মহাসড়ক বন্ধ করে দেওয়ায় আটকা পড়ে কয়েকশ পণ্যবাহী ট্রাক।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, সন্ধ্যা পৌনে ৬টার দিকে বারঘোরিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতে দায়িত্বরত এক আনসার সদস্য মুকুল হোসেন নামের এক ট্রাকচালককে মারধর করেন। এর প্রতিবাদে শ্রমিকরা সংঘবদ্ধ হয়ে সড়কে ট্রাক রেখে সড়ক অবরোধ করে।

অকারনে শ্রমিককে মারধরের খবর ছড়িয়ে পড়লে তারা বিক্ষুব্ধ হয়ে ওঠে। মহাসড়কে এলোপাতাড়িভাবে ট্রাক রেখে সোনামসজিদ স্থলবন্দর পথে যান চলাচল বন্ধ করে দেয়। শ্রমিকদের এই অবরোধের কারণে দুই দিকে কয়েক শ ট্রাক আটকাপড়ে। সৃষ্টি হয় দীর্ঘ যানজট।

চাঁপাইনবাবগঞ্জ মোটর শ্রমিক ইউনিয়নের সহসাধারণ সম্পাদক হুমায়ুন কবির জানান, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক জাহিদুল ইসলাম বৈঠকে বসে বিষয়টি নিষ্পত্তি করার জন্য শ্রমিক নেতাদের অনুরোধ করলে রাতেই একটি সমঝোতা বৈঠক হয়। রাত ৯টার দিকে সমঝোতা হলে অবরোধ তুলে নেওয়া হয়। আর এ সমঝোতার কারনে স্বাভাবিক হয় মহাসড়কের যান চলাচল।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন