News71.com
 International
 03 Jun 20, 06:12 PM
 293           
 0
 03 Jun 20, 06:12 PM

বিপুল পরিমান মাদকসহ ব্রাহ্মণবাড়িয়ায় ৪ মাদক কারবারিকে আটক॥  

বিপুল পরিমান মাদকসহ ব্রাহ্মণবাড়িয়ায় ৪ মাদক কারবারিকে আটক॥   

আন্তর্জাতিক ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় ২১৩ বোতল স্কফ, ৩০ বোতল ফেন্সিডিল, ১৯ কেজি গাঁজা, নগদ ৬০ হাজার টাকাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নের (সরাইল ব্যাটালিয়ন) সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ১টি মোটরসাইকেল, ৩টি মোবাইল সেট, ১টি টর্চলাইট এবং ১টি সীমকার্ড জব্দ করা হয়। গতকাল মঙ্গলবার (২ জুন) ও সোমবার (১ জুন) রাতে জেলার বিজয়নগর ও আখাউড়া উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক সহ তাদেরকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলেন বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের সুজন মিয়া (২৫), একই উপজেলার সিঙ্গারবিল গ্রামের পারভেজ (২০), আখাউড়া উপজেলার রাজাপুর গ্রামের হিরন মিয়া (৩৫) ও একই উপজেলার ষোলঘর গ্রামের মোঃ হৃদয় মিয়া (২০)। এসব ঘটনায় বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে বিজিবির ২৫ ব্যাটালিয়ন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত সোমবার রাতে বিজয়নগর উপজেলার কাশিনগর ও নলখাগড়া এলাকায় পৃথক অভিযানে ১০০ বোতল স্কফ ও ৯ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী সুজন মিয়া ও পারভেজকে গ্রেফতার করা হয় ।

অপরদিকে, একই রাতে আখাউড়া উপজেলার রাজাপুর এলাকা থেকে ৯৩ বোতল ইস্কফ, ৩০ বোতল ফেন্সিডিল এবং ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী হিরন মিয়াকে গ্রেফতার করা হয়। অপর অভিযানে আখাউড়া উপজেলার জয়নগর এলাকা থেকে নগদ ৬০ হাজার টাকাসহ মাদক ব্যবসায়ী হৃদয় মিয়াকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গতকাল রাতে আখাউড়া উপজেলার আজমপুর এলাকা থেকে ২ কেজি গাঁজা ও ২০ বোতল স্কফ উদ্ধার করা হয়। এছাড়াও একই রাতে বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রাম থেকে পরিত্যাক্ত অবস্থায় ৩টি মোবাইল সেট, ১টি টর্চলাইট ও ১টি সীমকার্ড উদ্ধার করা হয়। বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এসব ঘটনায় বিজয়নগর ও আখাউড়া থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন