News71.com
 Bangladesh
 27 Jun 22, 06:20 PM
 1072           
 0
 27 Jun 22, 06:20 PM

পদ্মা সেতুতে নিহত ২ যুবকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর ।।

পদ্মা সেতুতে নিহত ২ যুবকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর ।।

নিউজ ডেস্কঃ পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত আলমগীর হোসেন (২৫) ও ফজলু মিয়া (২৫) নামের দু’জনের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সোমবার (২৭জুন) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে শাহবাগ থানা পুলিশ মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করেন।শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) দিপক বালা বলেন, রোববার (২৬ জুন) পদ্মা সেতুতে সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়। এদিকে হাসপাতালে নিহত ফজলু মিয়ার মামাতো ভাই আলী হোসেন জানান, তাদের বাড়ি ঢাকার নবাবগঞ্জের হরিশকুল গ্রামে। বাবা আবু মিয়া অনেক আগেই মারা গেছেন। মা ফজিলা বেগমকে নিয়ে থাকতেন অবিবাহিত ফজলু। তার আর কোনো ভাই বোন নেই। বেশ কিছুদিন ইরাকে ছিলেন ফজলু। চার মাস আগে দেশে আসেন।

 

তাদের হাসপাতালে নিয়ে আসা বন্ধু জয়দেব রায় জানান, তারা সবাই ঢাকার নবাবগঞ্জ থাকেন। মোটরসাইকেল মেকানিক আলমগীর নবাবগঞ্জের সমসাবাদ এলাকায় থাকে আর বিদেশ ফেরত ফজলু হরিশকুল এলাকায়।তিনি জানান, পদ্মা সেতু খুলে দেওয়ায় তারা তিনটি মোটরসাইকেলে ৬ বন্ধু মিলে সেতুতে ঘুরতে যান। তারা দুটি মোটরসাইকেল নিয়ে আগে চলে যান। আর তাদের পেছনের দিকের মোটরসাইকেলে ছিলেন ওই ২ জন। কিছুক্ষণ পর তাদের মোবাইল ফোনের মাধ্যমে দুর্ঘটনার খবর পান। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে একটি পিকআপ ভ্যানে ঢামেকে নিয়ে আসেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন