News71.com
 Bangladesh
 02 Apr 20, 06:36 PM
 56           
 0
 02 Apr 20, 06:36 PM

চিকিৎসকদের নিরাপত্তায় ৩০০ পিপিই বিতরণ করল পিএইচপি॥

চিকিৎসকদের নিরাপত্তায় ৩০০ পিপিই বিতরণ করল পিএইচপি॥

নিউজ ডেস্কঃ চলমান করোনাভাইরাস দুর্যোগের বৈশ্বিক দুঃসময়ে চিকিৎসকদের নিরাপত্তায় ৩০০ পারসোনাল প্রোটেকটিভ ইকিউপমেন্ট (পিপিই) বিতরণ করেছে পিএইচপি ফ্যামিলি। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালকের কাছে ও চট্টগ্রামের সিভিল সার্জনের কাছে আজ বুধবার এসব নিরাপত্তা সামগ্রী হস্তান্তর করা হয়। চমেক হাসপাতালের ডিডি ডা. আফতাব ও সিভিল সার্জন কার্যালয়ের ডিডি ডা. অসিম কুমার নাথ পিপিই গ্রহণ করেন। এগুলো অতিসংবেদনশীল রোগী দেখার সময় চিকিৎসকরা পরিধান করবেন।

এ বিষয়ে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহম্মদ মিজানুর রহমান বলেন, ‘করোনাভাইরাসের মতো মহামারী প্রতিরোধে সবাইকে স্ব স্ব অবস্থান থেকে কাজ করে যেতে হবে। তিনি দল ও মত নির্বিশেষে অসহায়দের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।’ তিনি বলেন, ‘পিএইচপি পরিবার সবসময় মানুষের পাশে থাকবে।’

প্রসঙ্গত, সুফি মোহম্মদ মিজান প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা প্রদানের ঘোষণা দিয়েছেন। এ ছাড়া ১০ হাজার অসহায় পরিবারকে আগামী এক সপ্তাহ ধরে খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমানকে সরকার এ বছর একুশে পদকে ভূষিত করেন। একুশে পদকের সঙ্গে প্রাপ্ত অর্থ ইতিমধ্যে তিনি করোনাভাইরাস সংক্রমণের চিকিৎসায় দিয়ে দিয়েছেন। চমেক হাসপাতালের পরিচালকের হাতে এই অর্থ হস্তান্তর করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন