News71.com
 Bangladesh
 11 Oct 19, 07:44 PM
 932           
 0
 11 Oct 19, 07:44 PM

ময়মনসিংহ জেলা পুলিশের সাফল্য॥ স্বল্পতম সময়েই কলেজছাত্র শাওন হত্যা রহস্য উদঘাটন  

ময়মনসিংহ জেলা পুলিশের সাফল্য॥ স্বল্পতম সময়েই কলেজছাত্র শাওন হত্যা রহস্য উদঘাটন   

নিউজ ডেস্কঃ গত ৮ অক্টোবর মঙ্গলবার ময়মনসিংহ শহরস্থ গোলপুকুরপাড় প্রাত সংঘ পূজা মন্ডপে প্রতিমা বির্সজনের প্রস্তুতির প্রাক্কালে ৩ টি বহিরাগত গ্রুপ (মুন্না গ্রুপ, আবির গ্রুপ ও মাহিন গ্রুপ) আনন্দ উল্লাসের এক পর্যায়ে মাহিন গ্রুপের সাথে আবির গ্রুপের ধাক্কাধাক্কি শুরু হয়। এরই সূত্র ধরে তিনটি গ্রুপের মধ্যে ত্রিমুখী মারপিট শুরু হয়। এক পর্যায়ে মাহিন তার ডান প্যান্টের পকেট হতে সুইচ গিয়ার (চাকু) বের করে এলোপাথাড়িভাবে ধস্তাধস্তি করলে প্রথমে আবির আহত হয়, পরে ভিকটিম শাওনের বুকে মারাত্মক আঘাত করে। রক্তাক্ত জখম প্রাপ্ত অবস্থায় শাওনকে হাসপাতালে নিলে সে মারা যায়। পুলিশ সুপার ময়মনসিংহ মোঃ শাহ আবিদ হেসেনের নিকট এই সংবাদ আসা মাত্রই তিনি কোতোয়ালী থানা ও ডিবি পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং থানা ও ডিবি পুলিশকে ঘটনার সাথে জড়িত অপরাধীদের যৌথ ভাবে দ্রুত গ্রেফতার অভিযান পরিচালনা করার নির্দেশ দেন।

ময়মনসিংহের এসপি’ মোঃ শাহ আবিদ হোসেনের নির্দেশে পেয়ে থানা ও ডিবি পুলিশ যৌথভাবে হত্যা কান্ডের সাথে জড়িত ০৭ জন আসামী কে গ্রেফতার করতে সক্ষম হয়। স্বল্পতম সময়ে আসামী মাহিন যে দোকান হতে সুইচ গিয়ারটি ক্রয় করেছে সে দোকানদারকে সনাক্ত করা হয় এবং উক্ত দোকানদার আসামী মাহিনকে সনাক্ত করে। পরে আসামী মাহিন ঘটনায় নিজের সংশ্লিষ্টতা সংক্রান্তে ও দোকানদার মোঃ ইসলাম উদ্দিন উক্ত সুইচ গিয়ার বিক্রয় সংক্রান্তে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে। ঘটনাটি প্রাথমিকভাবে প্রমানিত হলেও পুলিশ ঘটনাটি গভীরে আর কোন কারন আছে কিনা তা খতিয়ে দেখছে। মামলাটি বর্তমানে তদন্তাধীন আছে। ঐদিনের ঘটনায় নিহত ভিকটিমের নাম শাওন ভট্টাচার্য (১৯),পিতা-সুবাশিষ ভট্টাচার্য , সাং-ব্রাহ্মপল্লী, থানা-কোতোয়ালী,জেলা-ময়মনসিংহ।

এই নৃশংস হত্যা ঘটনায় সংশ্লিষ্ট গ্রেফতারকৃত আসামীগনের নাম ও ঠিকানা-
১। মাহফুজুল ইসলাম মাহিন (১৮), পিতা-সেম্মতআলী, সাং-আরকেমিশন রোড (গজিয়া বাড়ী মাঠ)
২। আকাশ চন্দ্র দে (১৫), পিতা-আশিষ চন্দ্র দে , সাং-নওমহল পানিরট্যাংকি,
৩। সারোয়ার উদ্দিন হৃদয় (১৮), পিতা-মোঃফরিদ উদ্দিন, সাং-আর,কে, মিশনরোড,
৪। ফারদিন, (১৯), পিতা-আছলাম, সাং-বাঘমারা
৫। সাজ্জাদ (১৯), পিতা-হারুন অর রশিদ, সাং-বাঘমারা
৬। মুন্না (১৯), পিতামৃত-হোসেন সাং-কপিক্ষে চরপাড়া, সর্বথানা-কোতোয়ালী,
৭। রাকিব (১৯) পিতা-সিদ্দিুকুল, সাং-মরিচার চর, থানা-ঈশ্বরগঞ্জ, সর্ব জেলা-ময়মনসিংহ।

এছাড়াও চাকু বিক্রেতা দোকানদারের নাম- মোঃইসলাম উদ্দিন (৩০), পিতামৃত-আঃশহিদ মিয়া, মাতা-হায়েতু ন্নেছা, সাং-নিমতলী, পোঃবৈউতা, থানা-কেরানী গঞ্জ মডেল, জেলা-ঢাকা বর্তমানে ময়মনসিংহ চকবাজার মুরাদ এর বাসা ভাড়াটিয়া, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ। এত অল্প সময়ে ময়মনসিংহ জেলা পুলিশের এই হত্যা ঘটনা উদঘাটন ও প্রকৃত আসামীদের আটক করে বিচারের মুখামুখি করায় সংশ্লিষ্ট সকল মহলসহ ময়মনসিংহের সুধি সমাজ পুলিশ সুপার ও তার টিমকে অভিনন্দন জানিয়েছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন