News71.com
 Bangladesh
 27 Jul 21, 07:12 PM
 143           
 0
 27 Jul 21, 07:12 PM

খুলনা জেলা আওয়ামী লীগের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে সাংসদ আব্দুস সালাম মূর্শেদীর বিবৃতি॥

খুলনা জেলা আওয়ামী লীগের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে সাংসদ আব্দুস সালাম মূর্শেদীর বিবৃতি॥

 

 

 

খবর বিজ্ঞপ্তি॥ খুলনা-৪ (রুপসা, তেরখাদা ও দিঘলিয়া) সংসদীয় আসনের সদস্য আব্দুস সালাম মূর্শেদী, জেলার তেরখাদা উপজেলার সদর ইউনিয়নের গত ১৯ জুলাই সংগঠিত ঘটনার প্রেক্ষিতে গতকাল খুলনা জেলা আওয়ামী লীগের বিশেষ সভায় গৃহিত সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। একইসাথে এই ঘটনায তার কোনপ্রকার সংশ্লিষ্টতা নেই দাবী করে দলীয় নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন সাংসদ আব্দুস সালাম মুর্শিদী। এক লিখিত বিবৃতিতে সাংসদ আব্দুস সালাম মুর্শিদী দাবী করেছেন, করোনাকালীন সময়ে জাতির জনকের সুযোগ্যকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি তার নির্বাচনী এলাকার জনসাধারনের জন্য খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সেবায় নিজেকে সার্বক্ষনিক নিয়োজিত রেখেছেন। স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মী ও স্থানীয় প্রশাসন তাকে এই কাজে সর্বাত্মক সহায়তা করেছেন। এ জন্য তিনি সকলের প্রতি তিনি কৃতজ্ঞ। 

 

বিবৃতিতে সাংসদ আব্দুস সালাম মুর্শিদী উল্লেখ করেছেন যুক্তরাষ্ট্রের প্রভাবশালী ফোর্বস ম্যাগাজিনের এক প্রতিবেদনে করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রধানমন্ত্রী, বিশ্ব শান্তির অগ্রদূত শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের এই সাংসদ মনে করি সিঙ্গাপুরে যেমন লি-কুয়ান, থাইল্যান্ডে রাজা ভূমিবল, মালয়েশিয়ায় মাহাতীর মোহাম্মদকে তাদের জাতি যেমন শ্রদ্ধাভরে স্মরণ করেন, ঠিক তেমনি বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকেও বাঙালী জাতি সারা জীবন শ্রদ্ধাভরে স্মরণ করে এবং করবেন।

 

লিখিত বিবৃতিতে সাংসদ সালাম মুর্শিদী আরও উল্লেখ করেন, গত ১৯ জুলাই তার নির্বাচনী এলাকার আওতাভূক্ত তেরখাদা উপজেলার সদর ইউনিয়নে খাদ্য সাহায়তা প্রদান অনুষ্ঠানটি স্থানীয় ইউপি চেয়ারম্যান তথা উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ. এম. ওহিদুজ্জামানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে আগে বা পরে কি কথা হয়েছে সে সম্পর্কে তিনি আদৌ অবগত নন। ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকার কারনে মাত্র তিন মিনিটের জন্য তিনি ঢাকা থেকে টেলিকনফারেন্সে এর মাধ্যমে ঐ অনুষ্ঠানে যুক্ত হয়েছিলেন। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ. এম. ওহিদুজ্জামানের দেয়া বক্তব্য সম্পূর্ন তার ব্যক্তিগত। ঐ বক্তব্যের সাথে তার কোন সম্পৃক্ততা নেই। এফ. এম. ওহিদুজ্জামানের এই বিভ্রান্তিমূলক কল্পনা প্রসূত বক্তব্যকে তিব্র নিন্দা জানান সাংসদ। একই সাথে এ বিষয়ে খুলনা জেলা আওয়ামী লীগের গৃহিত সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের খুলনা জেলার সহকর্মীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানান সাংসদ আব্দুস সালাম মুর্শিদী।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন