News71.com
 Bangladesh
 07 Apr 21, 09:51 PM
 162           
 0
 07 Apr 21, 09:51 PM

হেফাজতের অরাজকতা কোনভাবেই মেনে নেওয়া যায় না॥ আওয়ামী লীগ নেতা হানিফ

হেফাজতের অরাজকতা কোনভাবেই মেনে নেওয়া যায় না॥ আওয়ামী লীগ নেতা হানিফ

নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সহিংসতায় জড়িত হেফাজত ইসলামের নেতাকর্মী সবাইকে খুঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে। সরকার ইতোমধ্যে সন্ত্রাসী কর্মকাণ্ডের বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। প্রত্যেক জেলায় ও উপজেলায় সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোরভাবে দমন করতে প্রশাসনকে সহয়তা করার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেয়া হয়েছে। তিনি বলেন, জামায়াত-শিবির হোক আর হেফাজত বা বিএনপিই হোক জনগণকে সঙ্গে নিয়ে অপশক্তিকে রোধ করা হবে। হেফাজত ইসলামের এমন তাণ্ডব অরাজকতা মেনে নেওয়া যায় না।

আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভাঙচুর হওয়া আওয়ামী লীগের কার্যালয়, যুবলীগ ও ছাত্রলীগের দুই নেতার বাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন শেষে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মদিনা টাওয়ারে একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, মামুনুল হকের ঘটনাকে কেন্দ্র করে যারা আওয়ামী লীগের কার্যালয়সহ বিভিন্ন স্থানে হামলা ভাঙচুর চালিয়েছে তারা রেহাই পাবে না। হামলাকারীদের তালিকা করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের তিনি নির্দেশ দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমপি মৃনাল কান্তি দাস, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, সহ-সভাপতি আব্দুল কাদির ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন