News71.com
 Bangladesh
 26 Feb 21, 05:42 PM
 57           
 0
 26 Feb 21, 05:42 PM

রাজধানীতে গাড়ি ব্রেকফেল করে আহত ৫ জন।। গাড়ি পুড়ে ছাই

রাজধানীতে গাড়ি ব্রেকফেল করে আহত ৫ জন।। গাড়ি পুড়ে ছাই

 

নিউজ ডেস্কঃ রাতের রাজধানীতে ফাঁকা রাস্তা অনেক সময়ই হয়ে দাঁড়ায় মৃত্যুফাঁদ। শুক্রবার মাঝরাতে নগরীর এয়ারপোর্ট রোডের জাহাঙ্গীর গেট এলাকায় একটি চলন্ত মাইক্রোবাস দুর্ঘটনার কবলে পড়ে। পুলিশ ও সাধারণ মানুষের চেষ্টায় যখন উদ্ধার কাজ প্রায় শেষ তখনই গাড়িটিতে ধরে যায় আগুন। ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই ছাই হয়ে যায় গাড়িটি।রাত তখন সোয়া দুইটা। কালো আঁধার ভেধ করে হঠাৎ করেই দাউ দাউ করে জ্বলে উঠে নীল রঙের মাইক্রোবাসটি।

 

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে রাজধানীর এয়ারপোর্ট রোডের জাহাঙ্গীর গেটের সামনে ব্রেকফেল করে উল্টে যাওয়া গাড়িটি রেকার দিয়ে সোজা করতেই সামনের অংশে স্ফূলিঙ্গ দেখা যায়। দ্রুত আগুন ছড়ায় পুরো মাইক্রোবাসে। এক পর্যায়ে ভস্ম হয়ে যায় গাড়িটি। মিনিট দশেকের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের দুটি ও বিমানবাহিনীর একটি দল আগুন নেভাতে সক্ষম হয়। 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করেই মাইক্রোবাসটির সামনের চাকার হাইড্রলিক ব্রেক জ্যাম হয়ে গিয়ে থমকে যায়। মুহূর্তেই উল্টে গিয়ে আছড়ে পরে রাস্তার পাশে। পুলিশ আহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে না পারলেও গাড়িটি ধানমন্ডি থেকে গুলশানের পথে যাচ্ছিলো বলে জানায় তারা। তদন্তের মাধ্যমে দুর্ঘটনার মূল কারণ জানা যাবে বলে মনে করছে পুলিশ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন