News71.com
 Bangladesh
 18 Jan 21, 12:13 AM
 107           
 0
 18 Jan 21, 12:13 AM

টেকনাফের নাফ নদী থেকে সোয়া ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার

টেকনাফের নাফ নদী থেকে সোয়া ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার

 

নিউজ ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে নাফনদী থেকে ৫ লাখ ২০ হাজার ইয়াবা এবং অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বিজিবির দাবি এ সময় মাদক কারবারীদের সঙ্গে তাদের গুলির ঘটনা ঘটেছে। রোববার (১৭ জানুয়ারি) টেকনাফ-২ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এতে জানানো হয়, মিয়ানমার থেকে ইয়াবার বড় একটি চালান নাফনদীর  দমদমিয়া এলাকা দিয়ে বাংলাদেশে ঢুকবে। এমন খবর পেয়ে রোববার ভোরে দমদমিয়া বিওপির জওয়ানেরা ওই এলাকায় অভিযান চালায়। কিছুক্ষণ পর নাইট ডিভাইস দ্বারা পর্যবেক্ষণে দেখা যায়, নাফনদীর মধ্যবর্তী লালদ্বীপ থেকে একটি কাঠের নৌকা নিয়ে ৩ থেকে ৪ জন জাদিমুরা ওমরখাল পয়েন্ট দিয়ে বাংলাদেশ সীমান্তের দিকে আসছে। 

 

এ সময় বিজিবি সদস্যরা চারদিক থেকে ঘেরাও করে অভিযানে নামলে মাদক কারবারিরা নিরূপায় হয়ে এলোপাতাড়ি গুলি ছোড়ে। তখন আত্মরক্ষার্থে বিজিবি পাল্টা গুলি ছোড়লে মাদক কারবারিরা গুলিবিদ্ধ অবস্থায় নদীতে লাফ দেয়। তখন তাদের ব্যবহৃত কাঠের নৌকাটি নিয়ন্ত্রণে নিয়ে তল্লাশি চালিয়ে ৫টি বস্তায় ৫ লাখ ২০ হাজার ইয়াবা, একটি দেশীয় বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও ১টি কিরিচ উদ্ধার করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন