News71.com
 Bangladesh
 01 Jun 20, 12:04 PM
 899           
 0
 01 Jun 20, 12:04 PM

রাজশাহীতে আওয়ামী লীগ কর্মীর বউ নিয়ে বিএনপি নেতা উধাও॥  

রাজশাহীতে আওয়ামী লীগ কর্মীর বউ নিয়ে বিএনপি নেতা উধাও॥   

নিউজ ডেস্কঃ রাজশাহীর তানোরে এক ওয়ার্ড আওয়ামী লীগ কর্মীর বউকে নিয়ে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান উধাও হয়ে গেছেন। এ ঘটনায় গতকাল রবিবার সকালে ওই ওয়ার্ড আওয়ামী লীগ কর্মী এরশাদ মিয়া বাদী হয়ে তানোর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। গত ১৫ মে গভীররাতে উপজেলার গাগরন্দ সাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পৃথক দুটি এলাকায় ব্যাপক ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়েছে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মোহাম্মদপুর গ্রামের স্থায়ী বাসিন্দা মোমিনুল হক মমিন (৪৬)। তিনি পাঁচন্দর ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি। মমিন বেশ কয়েক বছর ধরে আওয়ামী লীগ কর্মী ও আলু ব্যবসায়ী এরশাদ মিয়ার স্ত্রীর সঙ্গে পরকীয়া করে আসছেন। গত ১৫ মে গভীররাতে সবেক এই চেয়ারম্যানের হাত ধরে এরশাদের স্ত্রী রোজিনা বেগম গোপনে তার স্বামীর বাড়ি ছাড়েন ।

এরশাদ মিয়া জানান, তার স্ত্রী আলু বিক্রি করা ৩ লাখ ৯০ হাজার টাকা ও সোয়া ২ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে বিএনপি নেতা মমিন চেয়ারম্যানের সঙ্গে পালিয়ে গেছে। বিষয়টি নিয়ে তিনি পালানো স্ত্রীর বিরুদ্ধে থানায় হারানো জিডি করেছেন। এ ব্যাপারে চেয়ারম্যান মোমিনুল হক মমিনের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, ঘটনাটি নিয়ে থানায় জিডি করা হয়েছে। বাদী চাইলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন