News71.com
 International
 28 Jul 16, 01:36 PM
 370           
 0
 28 Jul 16, 01:36 PM

ওয়াশিংটনের রেলস্টেশনে বোমা আতঙ্ক...

ওয়াশিংটনের রেলস্টেশনে বোমা আতঙ্ক...

 

আন্তর্জাতিক ডেস্কঃ  যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনের কেন্দ্রীয় রেলস্টেশনে বোমা হামলার হুমকি পেয়ে কিছুক্ষণের জন্য পুরো স্টেশনটি খালি করে ফেলে পুলিশ। বুধবার বিকেলের এ ঘটনায় স্টেশনে থাকা একটি সন্দেহজনক প্যাকেটের দিকে পুলিশের দৃষ্টি যায়। কিন্তু প্যাকেটটিতে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

এক ঘণ্টারও কম সময়ের মধ্যে স্টেশনে তল্লাশি শেষে সন্দেহজনক কিছু না পাওয়ায় পুলিশ ‘অল-ক্লিয়ার’ ঘোষণা দিয়ে মানুষ-জনকে ফের স্টেশনে প্রবেশ করার অনুমতি দেয়। “আমরা কিছুই পাইনি। সব পরিষ্কার ঘোষণা না আসা পর্যন্ত আমরা আপনাদের প্রবেশ করতে দিতে পারবো না”, বলেন এক পুলিশ কর্মকর্তা। মার্কিন আন্ত:নগর ট্রেন সার্ভিস অ্যামট্রাকের এক কর্মী ঘটনাটিকে ‘ফলস অ্যালার্ম’ বলে বর্ণনা করেন। তিনি জানান, এতে ট্রেনের সূচিতে কিছুটা বিলম্ব ঘটবে।

জানা যায়, স্থানীয় সময় বিকাল ৫ টার একটু পরে হঠাৎ করে মানুষজন দৌড়ে স্টেশনের বাইরে চলে আসে। তারা সবাই আতঙ্কিত ছিল। নিরাপত্তা সতর্কতা জারির পর পুলিশের অন্তত: পক্ষে ২০টি গাড়ি, দমকলের একটি ট্রাক, এক অ্যাম্বুলেন্স এবং যুক্তরাষ্ট্রের হোমল্যান্ড সিকিউরিটির ফেডারেল প্রোটেকটিভ সার্ভিসের বেশ কয়েকটি গাড়ি স্টেশনটিতে জড়ো হয়। ওয়াশিংটনে চলাচলকারী কম্যুটার ট্রেন ও সাবওয়ে সার্ভিসগুলো এই স্টেশন থেকেই পরিচালিত হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন