News71.com
 Entertaintment
 20 Sep 17, 09:51 AM
 812           
 0
 20 Sep 17, 09:51 AM

২ বছরের জন্য অভিনয় ছাড়ছেন অস্কার জয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স।।  

২ বছরের জন্য অভিনয় ছাড়ছেন অস্কার জয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স।।   

বিনোদন ডেস্কঃ জেনিফার লরেন্স। হলিউডের অভিনয় জগতে খুব দ্রুত নিজের অবস্থান পাকাপোক্ত করে নেওয়া অভিনেত্রীদের একজন। মাত্র ২৭ বছর বয়সের মধ্যেই জিতে নিয়েছেন সব নামি দামি পুরস্কারগুলোও। জিতেছেন অস্কার,বাফটা অ্যাওয়ার্ড,গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কার। তার হাঙ্গার গেম সিরিজ মুভিটিও পেয়েছে দারুণ দর্শক প্রিয়তা।

২০১৫ ও ২০১৬ সালে হলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনয়শিল্পী ছিলেন তিনি। ২০১৩ সালে ‘টাইম’ ম্যাগাজিনের জরিপে বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় ছিল তাঁর নাম। অল্পতেই অনেক কিছু জয় করে নিয়েছেন এ অভিনেত্রী। আবার খুব অল্প সময়ের মধ্যে অভিনয় থেকে দূরে থাকার সিদ্ধান্ত জানালেন। জেনিফার লরেন্স বলেন,আমি বিরতি নিচ্ছি দুই বছরের। এ সময় কী করব জানি না। কিছুই ভাবিনি। শুধু এটুকু জানি,বিরতি নিচ্ছি।

তবে তাঁর বন্ধুরা বলছেন,ব্যক্তিগত জীবন উপভোগ করতে ছুটি নিচ্ছেন জেনিফার লরেন্স। কাজ করতে করতে তিনি নাকি নিজের জন্য এতটুকু সময় পাচ্ছেন না। ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে জেনিফার লরেন্স অভিনীত ভৌতিক ছবি ‘মাদার’। তবে এই ছবিটি তাঁর ‘দ্য হাঙ্গার গেম’ সিলভার লাইনিংস প্লেবুক’ কিংবা প্যাসেঞ্জার’-এর মতো ততটা ব্যবসাসফল হবে কি না,তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন