News71.com
 Bangladesh
 14 Sep 17, 06:25 AM
 1209           
 0
 14 Sep 17, 06:25 AM

সিলেটে পূজা উদযাপনে নিশ্চিদ্র নিরাপত্তা বলয় তৈরি করা হবে।। জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান  

সিলেটে পূজা উদযাপনে নিশ্চিদ্র নিরাপত্তা বলয় তৈরি করা হবে।। জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান   

নিউজ ডেস্কঃ সিলেটে নির্বিঘ্নে শারদীয় দূর্গা পূজা উদযাপনের লক্ষ্যে সবধরনের নিরাপত্তা নিশ্চিতের আশ্বাস দিয়েছে জেলা পুলিশ। প্রতিমা তৈরি থেকে শুরু করে বিসর্জন পর্যন্ত জেলার প্রত্যেকটি উপজেলার পূজামণ্ডপগুলোতে নিশ্চিদ্র নিরাপত্তা বলয় তৈরি করা হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান। আজ বৃহস্পতিবার দুপুরে সিলেট পুলিশ লাইন মিলনায়তনে জেলা পুলিশ আয়োজিত মতবিনিময় সভায় তিনি এই আশ্বাস দেন।

নিরাপত্তার স্বার্থে পূজামণ্ডপে ভক্তদের ব্যাগ নিয়ে না আসার অনুরোধ জানিয়ে পুলিশ সুপার বলেন,সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সকলের সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। কোন পূজামণ্ডপে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালালে সাথে সাথে তা পুলিশকে অবগত করারও পরামর্শ দেন তিনি। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ উস্কানি দিতে চাইলে এ ব্যাপারেও সতর্ক থাকার আহ্বান জানান পুলিশ সুপার।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সিলেট জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট নিরঞ্জন কুমার দে,পরিষদের উপদেষ্টা অ্যাডভোকেট প্রদীপ ভট্টাচার্য্য,সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল,মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত,বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের প্রধান প্রকৌশলী রতন কুমার বিশ্বাস প্রমুখ। এবছর সিলেট জেলা ও মহানগরীতে ৫৭৬টি পূজামণ্ডপে দূর্গা পূজা অনুষ্ঠিত হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন