News71.com
 Bangladesh
 20 Sep 17, 08:14 AM
 1086           
 0
 20 Sep 17, 08:14 AM

সাতক্ষীরায় আদালত থেকে হত্যা মামলার আসামি হ্যান্ডকাপসহ পলায়ন।।

সাতক্ষীরায় আদালত থেকে হত্যা মামলার আসামি হ্যান্ডকাপসহ পলায়ন।।

নিউজ ডেস্কঃ সাতক্ষীরা জেলা জজ আদালত থেকে হত্যা মামলার এক আসামি হ্যান্ডকাপ পরা অবস্থায় পালিয়ে গেছে। আজ বুধবার দুপুরে জনাকীর্ণ আদালতের কার্যক্রম চলাকালে এ ঘটনা ঘটে। পলাতক ওই আসামির নাম আমজাদ হোসেন। সদর উপজেলার আগুনপুর গ্রামে নিজের স্ত্রী আছিয়া খাতুন হত্যা মামলার আসামি তিনি। গত ১৯ সেপ্টেম্বর তার মামলার দিন ধার্য থাকলেও আজ বুধবার ২০ সেপ্টেম্বর তাকে সাতক্ষীরা জেলা কারাগার থেকে আদালতে আনা হয়।

সাতক্ষীরা জজ আদালতের পিপি অ্যাডভোকেট ওসমান গনি জানান,আমজাদ হোসেন ২০১৬ সালের ১৮ অক্টোবর থেকে স্ত্রী আছিয়া খাতুন হত্যা মামলায় জেলে আটক ছিলেন। গ্রেপ্তার হওয়ার পর তিনি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছিলেন। তিনি জানান, আগামী ২২ অক্টোবর এ হত্যা মামলার চার্জ গঠনের দিন নির্ধারিত রয়েছে। এ মামলার ধার্য দিন ছিল গত ১৯ সেপ্টেম্বর। কী কারণে এবং কেনও তাকে আজ বুধবার আদালতে আনা হলো- তা তার জানা নেই। এদিকে,কারাগার থেকে অনির্ধারিত দিনে আসামিকে আদালতে পাঠানো এবং কাঠগড়া থেকে তার পলায়ন সম্পর্কে জানতে চাইলে সাতক্ষীরা জেলা কারাগারের সুপার হাফিজুর রহমান বলেন,এমনটি তো হওয়ার কথা নয়।

তবে প্রকৃত ঘটনা কী তা তদন্ত করেই বের করা হবে। তিনি জানান,এরই মধ্যে বিষয়টি নিয়ে তিনি খোঁজ খবর নিতে শুরু করেছেন। অন্যদিকে,আদালত থেকে আসামি পলায়নের ঘটনা স্বীকার করেছেন কোর্ট জিআরও পুলিশ পরিদর্শক আশরাফুল বারী। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি। পুলিশের একটি সূত্র জানিয়েছে,পালিয়ে যাওয়া আসামির গায়ের রং শ্যামলা ফর্সা,তার বাম হাতে কাটার দাগ আছে। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ তাকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন