News71.com
 Bangladesh
 18 Sep 17, 07:46 AM
 1000           
 0
 18 Sep 17, 07:46 AM

খাগড়াছড়িতে নতুন করে আগামীকাল থেকে তিন দিনের অবরোধের ডাক।।  

খাগড়াছড়িতে নতুন করে আগামীকাল থেকে তিন দিনের অবরোধের ডাক।।   

নিউজ ডেস্কঃ খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সকল প্রকার অনিয়ম দূর্নীতি,অব্যবস্থাপনা রোধকল্পে ও চলমান শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিলের দাবিতে সুষম উন্নয়ন ও দূর্নীতি প্রতিরোধ কমিটির আহ্বানে আজ সোমবার সকাল-সন্ধ্যা হরতাল পালিত হয়েছে। তবে নতুন করে একই দাবীতে আগামীকাল মঙ্গলবার থেকে তিন দিন ব্যাপী সড়ক অবরোধ করার ডাক দিয়েছে কমিটি। ১৯ সেপ্টেম্বর আগামীকাল মঙ্গলবার থেকে ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার পর্যন্ত টানা ৩দিন সড়ক অবরোধ কর্মসূচী রয়েছে।

অন্যদিকে হরতালে দূর পাল্লার ও জেলা সদরে কোনো প্রকার যানবাহন চলাচল করেনি। দোকান-পাট বন্ধ ছিল। পরিস্থিতি মোকাবেলায় প্রশাসন শহরে কড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার অবাহত রয়েছে। হরতাল ও অবরোধে নানা ভাবে আটকে পরে আছে বহু র্পযটক। এছাড়া একই দিনে র্দুনীতি প্রতিরোধ কমিটির আহবায়ক সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা প্রধানমন্ত্রী বরাবরে জেলা প্রশাসকের কাছে একটি স্বারক লিপি প্রদান করেন। এতে শিক্ষক নিয়োগের বিভিন্ন অনিয়মের চিত্র তুলে ধরে এবং তা ব্যবস্থা নিতে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

খাগড়াছড়ি সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম সালাউদ্দিন জানান, শান্তিপূর্ণভাবে হরতাল পালিত হয়েছে। হরতালের কারনে এখনো পর্যন্ত জেলার কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তাছাড়া সকল প্রকার অপ্রীতিকর ঘটনার এড়ানোর জন্য জেলার গুরুত্বপূর্ন স্থানে পুলিশ মোতায়েন করেছে প্রশাসন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন