News71.com
 Bangladesh
 12 Feb 16, 09:01 AM
 1679           
 0
 12 Feb 16, 09:01 AM

মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার হুমকি ।। দোষীর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী

মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার হুমকি ।। দোষীর দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী

নিউজ ডেস্ক : তৃতীয় শ্রেনীতে পড়ুয়া এক শিশুকন্যাকে ধর্ষনের পর প্রান নাশের হমকি দিচ্ছে প্রভাবশালী ধর্ষক । ঘটনাটি মাদারীপুরের কালকিনি উপজেলার আলীপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পর। ওই স্কুলছাত্রীর পরিবারের লোকজন জানান, এনায়েতনগর ইউনিয়নের আলীপুর গ্রামের দুই বিবাহিত কৃষক ইউনুস সরদার বৃহস্পতিবার সন্ধ্যার পর শিশুকন্যাটি বাড়ি ফেরার পথে সামনের রাস্তা থেকে মুখ চেপে ধরে একটি সরিষা ক্ষেতে নিয়ে উপর্যুপরি ধর্ষণ করে । নিজের পাশবিক লালসা মিটিয়ে শিশুটিকে ছাড়ার সময় ধর্ষক তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ৯ বছর বয়সী ওই স্কুলছাত্রীকে ঘটনাটি কাউকে জানালে প্রানে মেরে ফেলার হুমকি দেন ।

বাড়িতে গিয়ে পিতৃহারা শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন আজ সকালে তাকে হাসপাতালে নিয়ে আসেন। মেয়েটির বাবা চার বছর আগে মারা গেছেন। মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য আসা তার মা ও মামাসহ এলাকার লোকজন ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছেন। নির্যাতিত শিশুর মা জানান, ধর্ষণের ঘটনা কাউকে বললে তার মেয়েকে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয় এই ভয়ে প্রথমে তার মেয়ে কিছু বলতে না চাইলেও পরে অসুস্থ হয়ে পড়ায় ঘটনার বিস্তারিত তাকে জানান।

এদিকে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা শেষে মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন ধর্ষণের আলামত পেয়েছেন তারা। চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় এই ঘটনায় এখনও থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি বলে জানান নির্যাতিতের পরিবার। মাদারীপুরের কালকিনি থানার ওসি সাংবাদিকদের জানান, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন