News71.com
 Bangladesh
 24 Jun 17, 12:52 AM
 129           
 0
 24 Jun 17, 12:52 AM

মির্জা ফকরুলের গাড়িবহরে হামলার ঘটনায় আরেকটি মামলা দুরভিসন্ধিমূলক।। ব্যারিস্টার মওদুদ আহমদ

মির্জা ফকরুলের গাড়িবহরে হামলার ঘটনায় আরেকটি মামলা দুরভিসন্ধিমূলক।। ব্যারিস্টার মওদুদ আহমদ

 

নিউজ ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন,মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার পর দলের স্থানীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের দুরভিসন্ধিমূলক। আজ শুক্রবার দুপুরে স্বাধীনতা ফোরামের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ব্যারিস্টার মওদুদ বলেন, একটি বৃহৎ দলের মহাসচিবের গাড়িবহরে হামলার ঘটনাকে অন্যদিকে প্রবাহিত করার জন্য আরেকটি মামলা করেছে সরকার। এটা তাদের একটা কৌশল,এটা তাদের দুরভিসন্ধিমূলক একটা পরিকল্পনা।

তিনি বলেন,মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরের ঘটনায় পাল্টা মামলা করা হয়েছে। অপরাধ করল ক্ষমতাসীন দল। সবাই দেখেছে,ভিডিও ফুটেজে কারা কারা সেখানে ছিলেন,সমস্ত মানুষের ছবি,মানুষের চেহারা স্পষ্টভাবে দেখা গেছে। তারা সকলে ছিল আওয়ামী যুবলীগ,ছাত্রলীগের এবং তাদের সন্ত্রাসী বাহিনীর সদস্যরা। এটা সারা জাতি দেখেছে। এখানো তদন্ত করার কী আছে। অথচ উল্টো সরকারই হামলাকারীদের পক্ষ নিয়ে স্থানীয় বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা করেছে।

মামলা দায়েরের সম্ভাব্য কারণ ব্যাখ্যা করে মওদুদ আহমদ বলেন সবচেয়ে জনপ্রিয় দলের মহাসচিবের গাড়িবহরে হামলার ঘটনা সরকারের ফ্যাসিবাদী চরিত্রের বহিঃপ্রকাশ ছাড়া আর কিছুই নয়। আওয়ামী লীগের স্বভাব তো আমরা জানি। তারা নিজেরা অপরাধ করে,তারপরে যারা অপরাধ করে নাই,তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আরেকটা মামলা দাঁড় করানো। এটা কৌশল আওয়ামী লীগ বরাবরই করে আসছে। কারণ আদালতে গেলে সুবিধা পায় তারা। নিজেদের অবস্থানকে একটু সহজ করবার জন্য তারা এই কাজটা করে। এটা দুরভিসন্ধিমূলক প্ল্যান। মওদুদ বলেন,এই সরকার ক্ষমতায় প্রায় ৯ বছরের মতো হয়ে গেল। এখন বিদায় নেন। দেশের মানুষ পরিবর্তন চায়। আগামী নির্বাচনের মাধ্যমে ইনশাল্লাহ এই সরকারের হাত থেকে মুক্তি আসবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন