News71.com
 Bangladesh
 30 Aug 16, 11:36 AM
 345           
 0
 30 Aug 16, 11:36 AM

ধামরাইয়ে ডাকাতি, ১৯ ভরি স্বর্ণ ও ৭ লাখ টাকা লুট ।।

ধামরাইয়ে ডাকাতি, ১৯ ভরি স্বর্ণ ও ৭ লাখ টাকা লুট ।।

 

নিউজ ডেস্কঃ ধামরাই পৌরসভার পাঠানটোলা মহল্লার এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ৭ লাখ নগদ টাকা ও ১৯ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। গতকাল রাত সাড়ে ৮টার দিকে এ ডাকাতির ঘটনাটি ঘটে।

সূত্রে জানা যায়, পৌরসভার পাঠানটোলা মহল্লার এশিয়া ব্যাংকের এজেন্ট আব্দুল খালেকের নিজ বাড়িতে গতকাল দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ৭-৮ জনের একটি দল এসে নিজেদের রাজনৈতিক কর্মী পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। এ সময় আব্দুল খালেক দরজা খুলে দেওয়া মাত্রই তার মাথায় পিস্তল দিয়ে আঘাত করলে তিনি মেঝেতে লুটিয়ে পড়েন ।

এসময় তার স্ত্রী নুরজাহান এগিয়ে এলে তাকেও আগ্নেয়াস্ত্র দিয়ে আঘাত করে হাত পা বেঁধে ফেলে। শিশু শ্রেণিতে পড়ুয়া মেয়ে খেয়া ও নবম শ্রেণিতে পড়ুয়া ছেলে অয়নকেও অস্ত্রের মুখে জিম্মি করে রাখে ।

ওই সময় বাসায় ছিল হাউজ টিচার দেলোয়ার তাকেও হাত-পা বেঁধে রাখে। এরপর  ডাকাতরা ৪টি রুমে গিয়ে ২টি স্টিলের আলমারি ভেঙে ও সুটকেচ ও খাটের বিছানাসহ আসবাবপত্রের সবকিছু তছনছ করে ১৯ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৭ লাখ টাকা লুট করে নিয়ে যায় ।

ডাকাতরা প্রায় ১ ঘণ্টা ধরে এ তাণ্ডব চালায়। ডাকাতরা চলে যাওয়ার পর বাড়ির সবার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে ।

প্রত্যক্ষদর্শী হাউজ টিচার দেলোয়ার হোসেন জানান, ৭-৮ জন ডাকাতের মধ্যে ৪-৫ জনের হাতেই পিস্তল ও বাকিদের হাতে ছিল চাপাতি। ঘটনাস্থল পরিদর্শন করে থানার ওসি (তদন্ত) দীপক চন্দ্র সাহা জানান, ইতোমধ্যেই আসামিদের আটক ও লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য তদন্ত শুরু হয়েছে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন